দেয়াড়ায় পানি বন্দীদের মাঝে ত্রানের চাউল বিতরণ


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেয়াড়ায় পানি বন্দীদের মাঝে ত্রানের চাউল বিতরণ
আগস্ট ১, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় ১১নং দেয়াড়া ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে ত্রানের চাউল বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার দেয়াড়া ইউনিয়নে সরকারের দেয়া এ ত্রানের চাউল বিতরণ করেন তালা-কলারোয়ার সংসদ সদস্য এ্যাড.লুৎফুল¬াহ । এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল মান্নান, ইউনিয়ন আ’লীগের সভাপতি মাহবুবুর রহমান মফে, সহ-সভাপতি ইউপি সদস্য মতিয়ার রহমান,ইউপি সদস্য বাবুরালী মধু,সাবেক ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, আতিয়ার রহমান, আহসান হাবিব মুধু,জুয়েল রানা, আব্দুর রব, মোসলেম আলি, কামাল হোসেন, রাজিব,নাজমুল হোসেন, নারগিছ খাতুন, ইকবল হোসেন,রবিউল সানা, কামরুল সানা, ডাক্তার সাইফুল¬াহ, আতাউর রহমান ও যুগিখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রবিউল হাসান ।
দেয়াড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান জানান, তার ইউনিয়নে ৫.৬,৭, ৮ও ৯ নং ওয়ার্ডে পানিবন্দী ৬০০ পরিবারের মাঝে মাথাপিছু ৫ কেজি হারে চাউল বিতরণ করা হয়েছে। দেয়াড়া আলিয়া মাদ্রাসা,কাশিয়াডাঙ্গা পেয়ারা তলা ও পাকুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্র থেকে এ চাউল বিতরণ করা হয়েছে বলে তিনি জানান।
উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদার জানান, গতকাল আবারও দেয়াড়া ইউনিয়নে ৩ মেট্রিক টন, যুগিখালী ইউনিয়নে ১ মেট্রিক টন ও জয়নগর ইউনিয়নে ১ মেট্রিক টন চাউল বরাদ্দ দেয়া হয়েছে। যা রোববার বিতরণ করা হবে।