দৈনিক কালের চিত্রের ভোমরা অফিস উদ্বোধন


531 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দৈনিক কালের চিত্রের ভোমরা অফিস উদ্বোধন
সেপ্টেম্বর ১৪, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল হক :
বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরা পাঠক নন্দিত ও বহুল প্রচালিত দৈনিক কালের চিত্র পত্রিকার ভোমরাস্থ অফিস উদ্বোধন করা হয়েছে।

সোমবার দুপুরে জেলার একমাত্র স্থলবন্দর ভোমরায় অফিস উদ্বোধন উপলক্ষে মতবমিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় দৈনিক কালের চিত্রের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু।

সভায় বক্তারা বলেন, ভোমরা স্থল বন্দরের উন্নয়নের সহযোগী হিসেবে কালের চিত্র কাজ করছে। পাঠক নন্দিত এ পত্রিকার মাধ্যমে সাতক্ষীরা মানুষের কথা উঠে আসছে। অসহায় ও নিপিড়িত মানুষের পক্ষে কথা বলার একমাত্র পত্রিকা হলো দৈনিক কালের চিত্র।
বক্তারা আরো বলেন, ভোমরা বন্দর সাতক্ষীরার সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই অঞ্চলের কয়েক হাজার মানুষের রুজি ও রুটির ব্যবস্থা হয় বন্দর থেকে। ফলে বন্দরের উন্নয়নে কাজ করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোমরা সিএন্ডএফ এ্যাসোসিয়েশন সাবেক সভাপতি নিছার উদ্দিন, সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান নাসিম, দৈনিক কালের চিত্রের সহ সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কালের চিত্রের ভোমরা প্রতিনিধি জিয়াউর হক জিয়া। অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কালের চিত্রের সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদ বলেন, ভোমরাকে পূর্ণাঙ্গ বন্দর করতে হবে। এটি পূর্ণাঙ্গ বন্দরে রূপ নিলে আমাদের জেলা ও দেশের উন্নয়ন হবে।
পদ্মা সেতুর কারণে ঢাকা থেকে সাতক্ষীরার দুরত্ব কমে যাবে। তেমনি সাতক্ষীরা থেকে কলকাতার দুরত্বও কমবে। তিনি আরো বলেন, কালের চিত্র সত্যকে সত্য বলে আর মিথ্যা কে মিথ্যা বলে। কোন শক্তির কাছে মাথা নত করে না। মানুষ ভালো কাজ করলে কালের চিত্র প্রশাংসা করতে কার্পণ্য করে না। আবার কেই দুর্নীতি করলে কাউকে ছাড় দেয় না।

প্রধান অতিথি সাতক্ষীরা চেম্বার অব কমার্সের সভাপতি নাসিম ফারুক খান মিঠু বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করায় কালের চিত্রের আলাদা ইমেজ তৈরি হয়েছে। পত্রিকাটি দ্রুত অগ্রসর হচ্ছে।
সাতক্ষীরার মানুষের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। তিনি সকলকে ভোমরা বন্দরের উন্নয়নে কাজ করার আহবান জানান।
মতবিনিময় সভা শেষে অতিথিরা দৈনিক কালের চিত্রে ভোমরা অফিস উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুস সামাদ, দৈনিক কালের চিত্রের স্টাফ ফটো সাংবাদিক মেহেদীআলী সুজয়, সাদিকুল ইসলাম, আশা প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক কালের চিত্রের বিশেষ প্রতিনিধি নাজমুল হক।