দৈনিক পত্রদূত অফিস থেকে এফজেড মটরসাইকেল চুরি । পরে উদ্ধার


525 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দৈনিক পত্রদূত অফিস থেকে এফজেড মটরসাইকেল চুরি । পরে উদ্ধার
আগস্ট ৭, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
দৈনিক পত্রদূত অফিস থেকে একটি এফজেড মটরসাইকেল চুরি হয়ে যায়। বৃহস্পতিবার রাতে অথবা শুক্রবার ভোরের কোন এক সময় মটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় ওই অফিসের এক চাকরিচ্যুত কর্মচারী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ক্লু পায় এবং শুক্রবার দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি এলাকা থেকে তা উদ্ধার করে।
দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক আবুল কালাম আজাদ ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, মটরসাইকেলটি তার বড় ভাই আজমের। দৈনিক পত্রদূত অফিসের বারান্দায় সে-টি ছিল। রাত প্রায় ৩ টা পর্যন্ত তিনিসহ তার পত্রিকা অফিসের স্টাফরা কর্মরত ছিলেন। রাতের কোন এক সময় সঙ্গবদ্ধ একটি চক্র মটরসাইকেলটি মেইন ফটক দিয়ে কৌশলে বের করে নিয়ে যায়। তিনি বলেন, দৈনিক পত্রদূত থেকে কিছু দিন আগে বাদপড়া মনিরুল ইসলাম নামের এক কর্মচারীকে শুক্রবার ভোর ৪ টার দিকে অফিসের আশপাশে ঘুরাফেরা করতে দেখাযায়। বিষয়টি পুলিশকে জানানোর পর মনিরুলকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযানে নামে। পরে তারা জানতে পারে মনিরুলের সৎ মায়ের বাড়িতে শুক্রবার ভোরে মটরসাইকেলটি রেখে সে চলে আসে। বিষয়টি পুলিশ খবর পেরে মটরসাইকেলটি আগরদাঁড়ি এলাকা থেকে দুপুরে উদ্ধার করে নিয়ে আসে। মনিরুলের পিতা সামছু সানা আগরদাঁড়ির ওই বাড়িতে থাকে।
সদর থানার ওসি এমদাদ শেখ ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, পুলিশ মটরসাইকেলটি উদ্ধার করেছে। পত্রদূত অফিসের সাবেক কর্মচারী মনিরুল ইসলাম মটরসাইকেলটি চুরি কের নিয়ে যায়। মনিরুল পলাতক। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে।