‘দৈনিক যুগান্তর তার অঙ্গীকারে অবিচল থাকবে’


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘দৈনিক যুগান্তর তার অঙ্গীকারে অবিচল থাকবে’
ফেব্রুয়ারি ১, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাহসিকতা ও সত্যনিষ্ঠতার কারনে পাঠকপ্রিয়তা বৃদ্ধি, সাতক্ষীরায় স্বজনসমাবেশ

বিশেষ প্রতিনিধি ::

দুই দশকেরও বেশী সময় ধরে দেশের শীর্ষস্থানীয় দৈনিক যুগান্তর তার বস্তনিষ্ঠতা ও সাহসিকতার প্রতিশ্রুতি রক্ষা করে চলেছে। পত্রিকাটির অবিচল ধারার সাথে মিশে আছে এদেশের পাঠক সমাজ। তাদের সুখ দুঃখের কথা, রাজনীতির কথা, খেলাধুলা, বিনোদন, সাহিত্য, শিক্ষা সহ সকল চাহিদা পূরন করে চলেছে পত্রিকাটি। এই পত্রিকার স্বপ্নসারথী বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম বাবুল এবং সাবেক সম্পাদক গোলাম সরোয়ার সহ অনেকেই প্রয়াত হয়েছেন। তারপরও পত্রিকাটি তার নিজ অবস্থান থেকে এতটুকু সরে যায়নি।
সোমবার যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্বজন সমাবেশের উদ্যোগে আয়োজিত সুধী সমাবেশে বক্তারা এসব কথা বলেন। সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে সাবেক সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হামিদ। এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শেখ আজহার হোসেন ও সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ।
বক্তারা বলেন, যুগান্তর তার সত্যনিষ্ঠ ও সাহসিকতার কারনে পাঠকদের কাছে গ্রহনযোগ্যতা লাভ করেছে। পত্রিকাটি দিনদিন আরও জনপ্রিয় হয়ে উঠছে মন্তব্য করে তারা বলেন, এই পত্রিকাটি সত্যকে সত্য বলেই প্রতিষ্ঠিত করেছে। সবগুলি পাতায় গ্রহনযোগ্য রিপোর্ট পরিবেশনের কারনে সকল মহলেই দৈনিক যুগান্তর পাঠকপ্রিয় হয়ে উঠেছে। অতিথি বক্তারা আরও বলেন, এ ধারায় যুগান্তর যাত্রা শুরু করেছিল সেই ধারা আরও অব্যহত আছে। আগামীতেও তারা এই ধারায় অবিচল থাকবে বলে মন্তব্য করেন তারা।
দৈনিক যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরীর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে আলোচনা সভার সূচনা হয়। এতে আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, আরটিভির রামকৃষ্ণ চক্রবর্তী, দৈনিক সাতনদী সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাপ্তাহিক সূর্যের আলো সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু, বিশিষ্ট উন্নয়ন কর্মী স্বদেশ পরিচালক মাধব চন্দ্র দত্ত, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি আব্দুল ওয়াজেদ কচি, দেশটিভির শরিফুল্লাহ কায়সার সুমন, সাবেক সাধারন সম্পাদক মিজানুর রহমান, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, সাবেক সাধারন সম্পাদক মোঃ রুহুল কুদ্দুস, জেলা মহিলা পরিষদ সম্পাদক জোৎ¯œা দত্ত, চ্যানেল ২৪ এর আমেনা বিলকিস ময়না প্রমুখ।
আলোচনা পর্ব শেষে যুগান্তরের সমৃদ্ধি কামনা করে এর র‌্যালী বের করা হয়।

#