ধর্ম যার যার ,উৎসব সবার : মুস্তফা লুৎফুল্লাহ এমপি


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ধর্ম যার যার ,উৎসব সবার : মুস্তফা লুৎফুল্লাহ এমপি
অক্টোবর ২১, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাহফুজুর  রহমান মধু পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি:
ড়শ ৫ জানুয়ারী দেশে নির্বাচন না হলে এদেশে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপুজা হতো কিনা সন্দেহ। সময় এসেছে এদেশ থেকে সকল অশুভ শক্তিকে বিতাড়িত করার । বাংলাদেশ সাম্প্রদায়িক  সম্প্রীতির দেশ এখানে যে  যার  ধর্ম পালন করবে, এদেশে কোন জঙ্গিবাদ মৌলবাদের উথœান জাতিমেনে নেবে না। বর্তমানে দেশের মানুষ শান্তিতে বসবাস করছে উল্লেখ করে তিনি বলেন, দেশে কোথাও কোন হানাহানি নেই । তিনি বরেন ধর্ম যার যার ,উৎসব সবার।

বুধবার মহাঅষ্টমীতে সন্ধায় তালা উপজেলার ধানদিয়া মানিকহার পুজা মন্ডপে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজনের উপস্থিতিতে তিনি এসব কথা বলেন সাতক্ষীরা ১-তালাকলারোয়া আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

বিভিন্ন  পুজামন্ডপ পরির্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন, তালার ধানদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ শহিদুল ইসলাম,সাধারন সম্পাদক মাষ্টার শহিদুল ইসলাম, ওয়ার্কস পার্টি নেতা মনজুর কাদির, রহমদ্দীন, আফজাল খান গাজী হামেজদ্দিন প্রমুখ।

তিনি কলারোয়া উপজেলার বিভিন্ন পজামন্ডপ,তালা উপজেলার ধানদিয়া, কাশিপুর, পুটিয়াখালী, পাটকেলঘাটা, মির্জাপুর ও খলিষখালী ইউনিয়নের হরিনখোলা পুজা মন্ডপ পরিদর্শন করেন এবং তাদের খোজ খবর নেন।