ধর্ষন ও যৌন নিপীড়নের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত


85 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ধর্ষন ও যৌন নিপীড়নের প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত
অক্টোবর ১২, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
ধর্ষন ও যৌন নিপীড়নসহ নরীর প্রতি সহিংসতা ও শিশু নির্যাতনের প্রতিবাদে সাতক্ষীরায় গত এক সপ্তাহ যাবত চলছে জেলার বিভিন্ন স্থানে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশসহ নানা কর্মসুচি। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে আজ সোমবার বেলা ১১ টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্ক সংলগ্ন সাতক্ষীরা-আশাশুনি সড়কে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

সংগঠনটির সহ-সভাপতি ফরিদা আক্তার বানুর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মহিলা কাউন্সিলর জোছনা আরা। এ সময় আরো বক্তব্য রাখেন, সংগঠনটির সহ-সভাপতি ইসমত আরা, যুগ্ন সাধারন সম্পাদক সুলেখা দাস, রোকসানা পারভীন, সাংগঠনিক সম্পাদক রওশনারা আরা রুবি প্রমুখ। এ সময় সেখানে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা ধর্ষন ও যৌন নিপীড়নসহ নরীর প্রতি সহিংসতা ও শিশু নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ধর্ষন ও যৌন নিপীড়নে জড়িতদের বাংলার মাটিতে কোন ঠাই নাই। বক্তারা এ সময় ধর্ষন ও যৌন নিপীড়নে জড়িতদের ফাঁসির জোর দাবি জানান।

এর আগে একই স্থানে সকাল ১০ টায় জাতীয় নারী জোট সাতক্ষীরার ব্যানারে ধর্ষন ও যৌন নিপীড়নের প্রতিবাদে মানবন্ধন কর্মসুচি পালিত হয়।##