ধানদিয়ায় মাষ্টার আজিজুর রহমানের নির্বাচনী আলোচনা সভা


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ধানদিয়ায় মাষ্টার আজিজুর রহমানের নির্বাচনী আলোচনা সভা
অক্টোবর ৯, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

কলারোয়ার ধানদিয়া বেগম খালেদা জিয়া ডিগ্রি কলেজের হল রুমে নৌকা প্রত্যশী মাষ্টার আজিজুর রহমানের নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ অক্টোবর শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় বেগম খালেদা জিয়া ডিগ্রি কলেজের হলরুমে উক্ত মহাবিদ্যালয়ের ছাত্র লীগের নেতা মেহেদি হাসান জনির সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের নেতা ইমরান হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন১নং জয়নগর ইউনিয়নের আওয়ামিলীগের সভাপতি ও নৌকার প্রত্যাশী মাষ্টার আজিজুর রহমান।

তিনি তার বক্তব্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক প্রত্যাশী। তিনি আরও বলেন যোগ্য প্রার্থীই নৌকা প্রতীক নিয়েই নির্বাচন করবেন তবে আমি যদি নৌকা প্রতীক পাই তবে জয়নগর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।মাদক, দূর্নিতী,জঙ্গিবাদ কঠোর হাতে দমন করবো।সেই সাথে গরীব দুঃখী অসহায় মানুষের সেবাই নিজেকে বিলিয়ে দেবো এই প্রতিশ্রুতি ব্যাক্ত করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম, ১নং জয়নগর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আহম্মদ রকসি, ৯নং ধানদিয়া ওয়ার্ডের ইউপি সদস্য খালিদ হাসান টিটু সহ ইউনিয়ন আওয়ামিলীগের অঙ্গ সংগঠনের নেতৃ বৃন্দরা।

#