ধানদিয়া প্রেসক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন


170 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ধানদিয়া প্রেসক্লাবের আনুষ্ঠানিক উদ্বোধন
আগস্ট ৩০, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার কলারোয়ার জয়নগর ইউনিয়নের ধানদিয়া বাজারে ধানদিয়া প্রেসক্লাবের উদ্বোধন করা হয়েছে।

কলারোয়া ও তালা উপজেলার পাটকেলঘাটার সংযোগস্থল ধানদিয়া পার্শ্ববর্তী এলাকার সাংবাদিকদের নিয়ে ওই সংগঠনের আত্মপ্রকাশ ঘটলো।

শনিবার (২৯ আগস্ট) দুপুরে ফিতা কেঁটে ধানদিয়া প্রেসক্লাবের উদ্বোধন করেন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের উদ্ভোধক ছিলেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এমএ কালাম।

তিনি তার বক্তব্যে বলেন, ‘সংবাদ ও সাংবাদিকতা সবসময় নিরপেক্ষ হওয়া বাঞ্ছনীয়। সমাজের দর্পন হিসেবে সব সাংবাদিকদের কাজ করতে হবে। তারাই পারে সমাজে ঘটে যাওয়া সকল বিষয়কে সকলের সামনে তুলে ধরতে।’

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১নং জয়নগর ইউপি পরিষদ চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু,

মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার প্রতিনিধি মঈনুল আমিন মিঠু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু, ১নং জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার আজিজুর রহমান, জয়নগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য জয়দেব সাহা, রিডো’র হেনরি মন্ডল প্রতিবন্ধি স্কুলের পরিচালক হেনরি মন্ডল।

উপস্থিত ছিলেন শাহিনুর রহমান (আনন্দ টিভির ক্যামের ম্যান), মামুন হোসেন (পত্রদূতের নগরঘাটা প্রতিনিধি), মাহমুদুর রহমান মান্না (দৈনিক কাফেলা), সেলিম আকুঞ্জি (দৈনিক অভিযোগ পত্রিকা), জাকির হোসেন (নিউজ 10 জেলা প্রতিনিধি), ইদ্রিস আলী (৭১বাংলার জেলা প্রতিনিধি), মাকফুর রহমান (দৈনিক কালের চিত্র), রাজু হোসেন (এস বাংলার কলারোয়া প্রতিনিধি), নাদিয়া ইয়াসমিন নদী (চলন বিলের আলো) প্রমূখ।

মিজানুর রহমানকে সভাপতি ও হাবিবুল্লাহ বাহারকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ধানদিয়া প্রেসক্লাবের কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের উদ্বোধক অধ্যাপক এমএ কালাম।

#