ধূমপানে স্ত্রীর বাধা, রাগ করে যুবকের আত্মহত্যা


222 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
ধূমপানে স্ত্রীর বাধা, রাগ করে যুবকের আত্মহত্যা
সেপ্টেম্বর ২৫, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডের একটি বাসা থেকে জাকারিয়া বিন শুভ (২৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বজনরা দাবি করেছেন, তিনি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। জাকারিয়া একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ছিলেন। পুলিশ বৃহস্পতিবার রাতে লাশ উদ্ধারের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

স্বজনদের বরাতে পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে জাকারিয়া ও তার স্ত্রী শেহমিলা নাজের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তিনি রাগান্বিত হয়ে নিজের শোবার ঘরে চলে যান। সন্ধ্যার দিকে স্ত্রী দেখেন জাকারিয়া ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন। তখন তিনি চিৎকার দিয়ে ওড়না কেটে দেন।

মোহাম্মদপুর থানার এসআই ফারুকুল ইসলাম বলেন, তাজমহল রোডের ১/২৪ নম্বর বাড়ির দোতলার একটি ফ্ল্যাটে জাকারিয়া ও তার স্কুলশিক্ষিকা স্ত্রী শেহমিলা ভাড়া থাকতেন। স্ত্রী দাবি করেছেন, তার স্বামী ধূমপান করতেন। তাতে বাধা দিলে বিকেলে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তার স্বামী রাগ করে নিজের কক্ষে চলে যান। তিনি অন্য কাজে ব্যস্ত হয়ে পড়েন। সন্ধ্যার দিকে শোবার কক্ষে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

পুলিশের এই কর্মকর্তা বলেন, তারা বাসায় গিয়ে লাশ মেঝেতে পেয়েছেন। প্রাথমিক তদন্তে জাকারিয়ার শরীরে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। তবে মৃত্যুর প্রকৃত কারণ উদ্ঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।