নওয়াঁবেকী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ রক্ষার দাবিতে প্লাকার্ড প্রদর্শনী


105 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নওয়াঁবেকী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ রক্ষার দাবিতে প্লাকার্ড প্রদর্শনী
জুলাই ৭, ২০২০ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

শ্যামনগর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নওয়াঁবেকী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ রক্ষার দাবিতে প্লাকার্ড প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (০৬ ই জুলাই) বিকাল ৪ টায় নওয়াঁবেকী মাধ্যমিক বিদ্যালয় সম্মুখে শ্যামনগর উপজেলার শ্রেষ্ঠ যুব স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিম, আটুলিয়া ইউনিটের সহ-সভাপতি ও নওয়াঁবেকী ক্রিকেট একাডেমির পরিচালক এস.এম আবির হোসেন এর সভাপতিত্বে উক্ত প্লাকার্ড প্রদর্শনী তে বক্তব্য রাখেন নওয়াঁবেকী মহাবিদ্যালয় ক্রীড়া শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা রিপোর্টার্স ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আশিকুর রহমান, সিডিও ইয়ুথ টিম আটুলিয়ার সাধারণ সম্পাদক রমজান হোসেন সাগর, ছাত্রলীগ নেতা মো. আশিক, ফয়সাল হোসেন প্রমুখ।
উক্ত প্লাকার্ড প্রদর্শনী তে বক্তারা বলেন, নওয়াঁবেকী মাধ্যমিক বিদ্যালয়ের এই খেলার মাঠ থেকে খেলা করে অনেক কৃতি সন্তান উপজেলা, জেলা এবং জাতীয় পর্যায়ে ক্রীড়া অঙ্গনে অবদান রেখেছে। এছাড়াও মাদক থেকে দূরে রাখতে এই মাঠ টা খুবই দরকারি। তবে এই বিদ্যালয়ে নতুন একটি ভবন নির্মাণ হতে যাচ্ছে, যা এখানকার শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবে। তবে সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে একটাই দাবী- খেলার মাঠ টা বাদ রেখে পরিত্যক্ত ভবনের স্থলে নতুন ভবন নির্মান করা। যাতে লেখাপড়ার পাশাপাশি বিনোদনের অংশ হিসেবে এই অঞ্চলের হাজারো যুব সমাজ নিজেদেরকে খেলাধুলার সাথে সম্পৃক্ত রাখতে পারে।