নগ্ন ছবি তৈরি : তালায় জামাই’র বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা


397 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নগ্ন ছবি তৈরি : তালায় জামাই’র বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা
সেপ্টেম্বর ৯, ২০২২ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::
তালার খানপুর গ্রামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কম্পিউটারে এক গৃহবধুর নগ্ন ছবি তৈরি করে তা ফেসবুকে ছড়িয়ে দেয়ায় মহাদেব দাশ নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে তালা থানায় মামলাটি দায়ের করেন। ভুক্তভোগী ওই নারী সম্পর্কে লম্পট মহাদেবের চাচী শাশুড়ি।
ভুক্তভোগী নারীর স্বামী জানান, খানপুর গ্রামের মৃত. দুলাল দাশের ছেলে মহাদেব দাশের সাথে তার ভায়ের মেয়ের বিবাহ দেয়া হয়েছে। বিবাহিত হওয়া সত্বেও লম্পট মহাদেব এলাকার অন্য নারীর সাথে পরকীয়ায় আসক্ত হয়ে নিজ স্ত্রীকে নানাবিধ নির্যাতন চালিয়ে আসছে। এনিয়ে প্রতিবাদ করার এক পর্যায়ে তার স্ত্রীকে (চাচী শাশুড়িকে) লম্পট মহাদেব কূপ্রস্তাব দেয়। এক পর্যায়ে ওই গৃহবধু তার জামাতা মহাদেবকে বকাবকি করলে সে ক্ষিপ্ত হয়ে ওঠে। পরে কম্পিউটারের মাধ্যমে একটি নারীর নগ্ন ছবির সাথে ওই গৃহবধুর মুখ জুড়ে দিয়ে ছবিটি ফেসবুকে ছড়িয়ে দেয়।
বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী গৃহবধুর স্বামী বাদী হয়ে মহাদেবের বিরুদ্ধে ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে গত ৪ সেপ্টেম্বর তালা থানায় একটি মামলা (৬/২২) দায়ের করেন।
এদিকে মামলা দায়ের করার ৫দিন অতিবাহিত হলেও তালা থানা পুলিশ লম্পট মহাদেবকে আটক করতে
পারেনি। সে আত্মগোপনে থেকে লোকদ্বারা প্রতিনিয়ত মামলার বাদী ও ভিকটিমকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।
এবপারে মামলার তদন্তকারী কর্মকর্তা তালা থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, আসামী মহাদেবকে আটকের জন্য সবধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

#