নজরুল ইসলামকে সংবর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ


282 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নজরুল ইসলামকে সংবর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ
ফেব্রুয়ারি ২০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ::

সাতক্ষীরায় তিতাস বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে ৫শ’ দরিদ্র ছাত্র-ছাত্রীদের খাতা কলম বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে পৌরসভার ৬নং ওয়ার্ডের বাঁকালে তিতাস বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের কার্যালয়ের

সামনে কলারোয়া পাইলট হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক শেখ আব্দুল মোমেন এর সভাপতিত্বে সংবর্ধিত ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য সৈয়দ আমিনুর রহমান বাবু, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মো. আব্দুর রশিদ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের

সাধারণ সম্পাদক সৈয়দ রাফিনুর আলী, পৌর আওয়ামীলীগের সদস্য সবুর খান, কাজী রওশন আলী, শেখ মোকারাম হোসেন, তিতাস বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভানেত্রী রেহানা বেগম, শেখ রেজাউল হক প্রমুখ।

এ সময় জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামকে তিতাস বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন তিতাস বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক শেখ মমতাজউদ্দীন।
##