নতুন করে বিপিএল শুরু মঙ্গলবার


332 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নতুন করে বিপিএল শুরু মঙ্গলবার
নভেম্বর ৬, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
বৈরী আবাহওয়ার কারণে শুক্রবার প্রথম দিন দুটি ম্যাচের একটিও মাঠে গড়ায়নি। দ্বিতীয় দিন শনিবারও পরিত্যক্ত ঘোষণা করা হয় বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংসের ম্যাচ। এরপর বিসিবি জানায়, শনিবারের দুটি ম্যাচ স্থগিত করা হয়েছে! বৃষ্টির পূর্বাভাস থাকায় স্থগিত হয়ে গেছে রবিবার ম্যাচ দুটিও। বিপিএলের গভর্নিং কাউন্সিল এখন বলছে, আগামী মঙ্গলবার থেকে এই টুর্নামেন্ট নতুন করে শুরু হবে। সে অনুযায়ী আগের পরিত্যক্ত ও স্থগিত ম্যাচগুলোও আবারও আয়োজন করা হবে।

শনিবার ফ্র্যাঞ্চাইজি প্রতিনিধি-মালিকদের সঙ্গে আলোচনায় বসে বিপিএলের গভর্নিং কাউন্সিল। সেখানে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসানও। সেখানেই সিদ্ধান্ত হয়, শনিবার ও রবিবারের ম্যাচগুলো স্থগিত করার। এরপর এক সংবাদ সম্মেলনে বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক তাদের এ সিদ্ধান্তের কথা জানান।

তিনি বলেন, “বৃষ্টির জন্য প্রথম তিন দিন খেলার কোনো সুযোগই নেই। তাই আগামী মঙ্গলবার থেকে খেলা শুরু হবে। সেদিনের দ্বিতীয় ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ান্স-চিটাগং ভাইকিংসের খেলার কথা। কুমিল্লা যেহেতু বর্তমান চ্যাম্পিয়ন তাই এই ম্যাচটি প্রথমে হতে পারে।”

শুক্রবার পরিত্যক্ত হওয়া খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্সের ম্যাচটি পুনরায় হবে! তবে, পয়েন্ট ভাগাভাগি করে নেওয়া কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস আবার খেলবে কি না সেই সিদ্ধান্ত এখনও জানায়নি। তাদের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে ম্যাচটি পুনরায় হবে কিনা।

এ বিষয়ে বিসিবি পরিচালক বলেন, যে কোনো সময় সূচি পরিবর্তনের এখতিয়ার গভর্নিং কাউন্সিল রাখে। তবে সেক্ষেত্রে সব ফ্র্যাঞ্চাইজি ও বিসিবির সর্বসম্মতি প্রয়োজন।