নতুন ছবিতে পরীমনি


189 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নতুন ছবিতে পরীমনি
ফেব্রুয়ারি ৫, ২০২০ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১৫ সালে পরীমনির বড় পর্দায় অভিষেক হয়। ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল ‘আরো ভালোবাসবো তোমায়’, ‘মহুয়া সুন্দরী’ এবং ‘রক্ত’।

ঢাকাই সিনেমার এই অভিনেত্রী নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সরকারি অনুদানে নির্মিত নতুন ছবির নাম ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এটি পরিচালনা করবেন আবু রায়হান জুয়েল। এতে পরীর বিপরীতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে তৈরি হবে ছবিটি। উপন্যাস থেকে এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন।

আগামী ১৩ মার্চ থেকে সুন্দরবনের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হবে। ২০১৮-১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ছবিটির পাণ্ডুলিপি। পরে নাম পরিবর্তন করে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রাখা হয়।

নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, ‘মুহম্মদ জাফর ইকবাল এখানে একাধিক গানও লিখেছেন। এরই মধ্যে ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ শেষ করেছি। আগামী ১৩ মার্চ থেকে এর শুটিং শুরু করব। সর্বোচ্চ চেষ্টা করব ভালো একটি ছবি নির্মাণের।’ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির মাধ্যমে পরীমনি দ্বিতীয়বারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন সিয়ামের সঙ্গে। ‘বিশ্বসুন্দরী’ নামের সিনেমা দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধেন তারা। সেটি মুক্তির অপেক্ষায় রয়েছে।