নতুন প্রেমিকের সঙ্গে জন্মদিন পালন শ্রুতি হাসানের


236 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নতুন প্রেমিকের সঙ্গে জন্মদিন পালন শ্রুতি হাসানের
জানুয়ারি ২৯, ২০২১ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) নিজের ৩৫তম জন্মদিন উদযাপন করলেন অভিনেত্রী শ্রুতি হাসান। নিজের জন্মদিনটা নতুন প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গেই কাটালেন শ্রুতি। শান্তনুর ইনস্টাগ্রামের বেশকিছু ছবিতে শ্রুতির জন্মদিনের মুহূর্ত উঠে এসেছে। কিন্তু কে এই শান্তনু হাজারিকা, যিনি কিনা কমল হাসান কন্যার সঙ্গে প্রেম করছেন।

জানা গেছে, শান্তনু হাজারিকা একজন ডুডল শিল্পী। যিনি কিনা দিল্লিতে থাকেন। ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকায় আয়োজিত ডুডল আর্ট প্রতিযোগিতায় সেরা ডুডল শিল্পীর শিরোপা পান শান্তনু হাজারিকা। তারপর ইঞ্জিনিয়ারিং ছেড়ে পাকাপাকি ভাবে এই পেশায় চলে আসেন শান্তনু। পাশাপাশি, হিপহপ সঙ্গীত শিল্পী হিসাবেও কাজ করছেন শ্রুতি হাসানের এই প্রেমিক।
শ্রুতির মতোই শান্তনু বিভিন্ন বাদ্যযন্ত্র সংগ্রহ করতে পছন্দ করেন। শ্রুতি হাসানের জন্মদিনে তার ছবি পোস্ট করে টুইটারে শান্তনু হাজারিকা লেখেন, ‘শুভ জন্মদিন রাজকুমারী’। সঙ্গে একাধিক লভ ইমোজি। শান্তনুর ইনস্টাগ্রাম থেকেই জানা যাচ্ছে, জন্মদিনটা তার সঙ্গেই কাটিয়েছেন শ্রুতি হাসান।
কিছুদিন আগেই ইনস্টাগ্রামে অনুরাগীদের প্রশ্নের উত্তরে ‘প্রেকিক’ থাকার কথা একপ্রকার স্বীকারই করে নেন শ্রুতি। সম্প্রতি, মুম্বাইতে শান্তনুর সঙ্গে মধ্যাহ্নভোজেও যেতে দেখা গিয়েছিল শ্রুতিকে। প্রসঙ্গত, এর আগে লন্ডনের বাসিন্দা, সঙ্গীতশিল্পী মাইকেল করসেলের সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রুতি হাসান। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়।