নবজীবনে দু’দিন ব্যাপী ওরিয়েন্টেশন ও দক্ষতা বৃদ্ধি ট্রেনিং সম্পন্ন


273 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নবজীবনে দু’দিন ব্যাপী ওরিয়েন্টেশন ও দক্ষতা বৃদ্ধি ট্রেনিং সম্পন্ন
নভেম্বর ২২, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নবজীবনের কর্মকর্তা কর্মচারীদের দক্ষতা বৃদ্ধির  লক্ষে দু’দিন ব্যাপী ওরিয়েন্টেশন ও ট্রেনিং গতকাল শনিবার সম্পন্ন হয়েছে।

নবজীবনের ট্রেনিং সেন্টারে গত শুক্র ও শনিবার দিনভর এই ওরিয়েন্টেশনে সভাপতিত্ব করেন নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান।
বিশেষজ্ঞ ট্রেনার হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত মনিরুজ্জামান সিদ্দীকি, আজহারুল ইসলাম, সুমনা ইসলাম ও সাতক্ষীরা ভিডিপি’র নির্বাহী পরিচালক শেখ মেহেরুল আলম মনি।

অনুষ্ঠানে ব্যবস্থাপনা, প্রকল্প ব্যবস্থাপনা, অ্যাডভোকেসি, নেটওয়ার্কিং, মানব সম্পদ উন্নয়ন, আর্থিক ব্যাবস্থাপনা, ফাইলপত্র সংরক্ষন ও রিপোর্টিং এর উপর দীর্ঘ আলোচনা করা হয়।
ওরিয়েন্টেশনে নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, নবজীবন ইন্সটিটিউটের প্রধান শিক্ষক আব্দুল হান্নান মোল্যা, রেজিস্টার খান ফাহিম আল ফুয়াদ সহ নবজীবন প্রধান কার্যলয়, নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউট, নবজীবন ইন্সটিটিউ, নবজীবন স্পন্সরশীপ এবং প্রোগ্রাম সেকশন, ম্যাটারন্যাল চাইল্ড এন্ড হেলথ কেয়ার প্রজেক্ট, ক্ষুদ্র বিনিয়োগ প্রকল্প সাতক্ষীরা ও ঝাউডাঙ্গা শাখার কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।
দিনভর প্রাণবন্ত আলোচনা  এবং গুরুত্বপূর্ণ বিষয়ের উপর ট্রেনিংয়ের মধ্য দিয়ে ওরিয়েন্টেশন সম্পন্ন হয়।

নবজীবনের নির্বাহী পরিচালক তারেকুজ্জামান খান জানান প্রতিটি সেক্টরের স্টাফদের দক্ষতা ও কাজের পেশাগত মান বৃদ্ধির লক্ষে এই ওরিয়েন্টেশনের আয়োজন করা হয়। তিনি আগামীতেও এধরনের কর্মকান্ড অব্যাহত রাখার  আশাবাদ ব্যক্ত করেন। ট্রেনিংয়ে নবজীবনের বিভিন্ন সেক্টরের মোট ৪৩ জন কর্মকর্তা কর্মচারী অংশ গ্রহন করেন। —প্রেস বিজ্ঞপ্তি