নবজীবন ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী


628 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নবজীবন ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী
জানুয়ারি ২১, ২০১৬ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

উৎসব মুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বৃহস্পতিবার নবজীবন ইনস্টিটিউটের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী। নবজীবন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক আব্দুল হান্নান মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নূর আহমদ, নবজীবনের নির্বাহী পরিচালক ও নবজীবন ইনস্টিটিউটের সভাপতি তারেকুজ্জামান খান, নবজীনের সহঃ সভাপতি ও পৌর কাউন্সিলার জোৎস্না আরা, মাহামুদ আলী সুমন, শেখ মেহরুল আলম মনি, বদরুল ইসলাম খান, আবুল কাসেম, শাহিনুর রহমান শাহিন, মারুফ আহমেদ খান শামিম, মঞ্জরুল আলম, ফরিদ আল গালিব।

ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে প্রায় পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন। দিনভর ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ম্যানেজিং কমিটির সদস্য শিক্ষক-শিক্ষীকা অভিভাবক-অভিভাবিকা সহ নবজীবনের বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া শিক্ষক ইকবাল আমিন ও শেখ বোরহান আলী এবং উপস্থাপনায় ছিলেন ওহিদা বেগম ও শেখ মফিজুর রহমান হ্যাপী ।—প্রেস বিজ্ঞপ্তি।