নবজীবন ইন্সস্টিটিউটকে আদর্শ শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত করা হবে : তারেকুজ্জামান খান


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নবজীবন ইন্সস্টিটিউটকে আদর্শ শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত করা হবে : তারেকুজ্জামান খান
মে ১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নবজীবন ইনস্টিটিউটের অভিভাবক সমাবেশ শনিবার নবজীবনের নিজস্ব ভবনের অডিটোরিয়ামে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।   সমাবেশে  নবজীবন ইনস্টিটিউটের ছাত্র-ছাত্রীদের অভিভাবকরা ,শিক্ষক ও ম্যানেজিং কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

নবজীবনের নির্বাহী পরিচালক ও নবজীবন ইনস্টিটিউটের চেয়ারম্যান তারেকুজ্জামান খানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবজীবনের প্রশাসনিক কর্মকর্তা শেখ মেহেরুল আলম মনি ,  নবজীবন পলিটেকনিক ইনন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম, নবজীবন ইনন্সটিটিউটের প্রধান শিক্ষক আব্দুল হান্নান মোল্যা,  সহকারী কো-অর্ডিনেটর খান ফাহিম আল-ফুয়াদ,ম্যানেজিং কমিটির সদস্য আসাদুল্লাহ আল-গালিব, নাজমা খান  প্রমুখ। বক্তারা  সমাবেশে অভিভাবকদের বিভিন্ন অভিযোগ এবং  পরামর্শ শোনেন  সাথে তাদের  প্রশ্নর সন্তোষজনক উত্তর দেন ।

এ সময়   নবজীবনের নির্বাহী পরিচালক ও নবজীবন ইনস্টিটিউটের চেয়ারম্যান তারেকুজ্জামান খান বলেন একাটি প্রতিষ্ঠানে ছোট বড় বিভিন্ন ধরনের ত্রুটি বিচ্যুতি থাকতে পারে তবে আগামী কয়েক মাসের মধ্যে সেকল ত্রুটি দুরিভুত করে নবজীবন ইন্সস্টিটিউটকে একটি আধুনিক ও আদর্শ শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত করা হবে । সাথে সাথে  যত দ্রুত সম্ভব  সাময়িক অসুবিধা নিরসনে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি সকলকে  আস্বস্থ করেন ।

তিনি বলেন ছাত্র-ছাত্রীদের সুশিক্ষিত ও সুনাগরিক হিসাবে গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের ্ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে । অভিভাবকদের উদ্যেশ্যে তিনি আরো বলেন  আগামীতে আপনাদের চাওয়া পাওয়ার পুর্ন প্রতিফলন ঘটাতে  নবজীবন ইনস্টিটিউটের সকল কর্মকর্তা  ও শিক্ষকরা অত্যন্ত আন্তরিক এবং নিরলসভাবে কাজ করে যাচ্ছে । সকল উদ্যোগ  বাস্তবায়নে এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি সকলের সহয়োগিতা কামনা করেন । এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবজীবন ইনস্টিটিউটের সহকারী প্রধান শিক্ষক ফায়েজা খাতুন,শিক্ষক মফিজুর বহমান,বোরহান আলী,মফিজুল হক এবং অনুষ্ঠানটি পরিচালনা করেন অহিদা বেগম।  । সমাবেশে নবজীবনের কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী সহ গন্যমান্য ব্যাক্তি বর্গরা উপস্থিত ছিলেন ।

প্রেস বিঞ্জপ্তি