নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা


873 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা
জানুয়ারি ২২, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের ইলেকট্রিকাল বিভাগের ৮ম পর্বের তৃতীয় ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা-২০১৭ অনুষ্ঠান রোববার সকাল ১১ টায় নবজীবন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে সকাল থেকে নবজীবন ক্যাম্পাস যেন বিদায়ী ও অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের মিলন মেলায় পরিনত হয় ।

কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্টানটির শুভ সুচনা হয় । পরবর্তীতে রজনীগন্ধা ফুল দিয়ে সকলকে শুভেচ্ছা জানান সহপাঠী ছাত্র-ছাত্রীরা। নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের উপাধ্যক্ষ মীর মোঃ ফখরউদ্দীন আলী আহমেেেদর সভাপতিত্বে বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবজীবন ইনস্টিটিউটের প্রধান শিক্ষক আব্দুল হান্নান মোল্ল্যা, রেজিস্ট্রার ও সহকারী কো-অর্ডিনেটর খান ফাহিম আল-ফুয়াদ প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ শেখ রফিকুল ইসলাম বলেন বর্তমান শিক্ষা ব্যাবস্থায় কারিগরি শিক্ষা অত্যন্ত গুরুত্বপুর্ন। সুতরাং যারা টেকনিক্যাল পর্যায়ে লেখাপড়া করার পাশাপাশি ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে তারা সঠিক পথে অগ্রসর হচ্ছে । তবে শিক্ষা জীবন অনেক কষ্ট এবং পরিশ্রমের উল্লেখ করে তিনি বলেন কারিগরি শিক্ষা মানেই হাতে কলমে শিক্ষা।

ফলে তোমাদের নিয়মিত ক্লাস, পড়াশুনা ও চর্চ্চা অব্যাহত রাখতে হবে । তবেই তোমরা তোমাদের সঠিক লক্ষে পৌছাতে সক্ষম হবে । ভাল ফল লাভের জন্য তিনি সকল ছাত্র –ছাত্রীদের মনোযোগ সহকারে পড়াশুনা করার আহব্বান জানান ওশুভ কামনা করেন।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় প্রধান সমীর কুমার ঘোষ, দেব কুমার মন্ডল, নার্গিস খানম, দেবদাস মাঝি ও পরীক্ষা নিয়ন্ত্রক খালিদ হোসেন প্রমুখ।

সমগ্র অনুষ্টানটি সঞ্চালনায় ছিলেন বাচ্চু মুনসী । আলোচনা সভা শেষে বিদায়ী ছাত্র-ছাত্রীরা অধ্যক্ষের হাতে একটি সুদৃশ্য এ্যাকুরিয়াম তুলে দেন। পরে তাদের বিভিন্ন ধরনের স্মৃতিকথা,আবৃতি , গানসহ এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । (প্রেস বিঞ্জপ্তি)
##