সাতক্ষীরা নবারুন বালিকা বিদ্যালয়ে শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ


417 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা নবারুন বালিকা বিদ্যালয়ে শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ
সেপ্টেম্বর ১৯, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
সাতক্ষীরা নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ে জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদকে সংবর্ধনা ও শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১টায় সাতক্ষীরা নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ে এ সংবর্ধনা ও ৯ জন সহকারী শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুর রহমান (উল্লাস)। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ।

এসময় তিনি বলেন, ‘তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন বাস্তবে রুপ দিয়েছে। বর্তমানে দেশের প্রধানমন্ত্রী নারী, বিরোধী দলীয় নেত্রী, জাতীয় সংসদের স্পিকার, সচিব, জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ বিভিন্ন উচ্চ পদস্থ পদে নারীরা অগ্রনী ভূমিকা রেখে চলেছে। সুতরাং নারীদের পিছিয়ে রেখে দেশের উন্নয়ন সম্ভব নয়। এই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের যে একাত্বতা সেটি ধরে রাখতে হবে। এছাড়া বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন এবং একটি হল রুম নির্মানের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি।’

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক গাজী। সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অভিভাবক সদস্য মিজানুর রহমান, আইটি প্রশিক্ষক তৌয়েবুর রহমান তুহিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ওয়াহেদ পারভেজ প্রমুখ। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক মোঃ মঞ্জুরুল হক।