নর্দান ইউনিভার্সিটিতে পহেলা বৈশাখ উদযাপন


499 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নর্দান ইউনিভার্সিটিতে পহেলা বৈশাখ উদযাপন
এপ্রিল ১৫, ২০১৭ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পহেলা বৈশাখ উদযাপন এর মাধ্যমে তরুন প্রজন্ম বাঙ্গালী সংস্কৃতির চেতনা ও ঐতিহ্য লালন করছে বলে মন্তব্য করেছেন খুলনা ০২আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান এমপি। গতকাল সকালে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার বর্ষবরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসাবে  যোগ দিয়ে  তিনি একথা বলেন। সে সময় তিনি আরও বলেন, এ  বিশ্ববিদ্যালয় শুধু শিক্ষা নয় সাংস্কৃতিক পরিমন্ডলেও অনেক যুগান্তকারী কাজ করে যাচ্ছে  যা অত্যন্ত প্রশংসনীয় এবং এ জন্য তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
সকালে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার সকল শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মাচারীদের  নিয়ে  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: আব্দুর রউফ এর নেতৃত্বে মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে দিনব্যাপী  বাংলা বর্ষবরণ আয়োজন শুরু হয়।  শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস সংলগ্ন শিববাড়ী থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে আবার ক্যাম্পাসে এসে শেষ হয়। পরে দিন ব্যাপী  বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে নর্দান ইউনিভার্সিটির সাং¯কৃতিক ক্লাব এর শিল্পীরা, এতে আবহমান বাঙ্গালী সাংস্কৃতির নানা ঐতিহ্য তুলে ধরা হয়।
বিকেলে ঢাকা থেকে আগত দেশের সুপরিচিত ব্যান্ড দল ‘অদিত এন্ড ফ্রেন্ডস্’ এর পরিবেশনায় বৈশাখী কনসার্ট অনুষ্ঠিত হয়। এনইউবিটিকের দিনব্যাপী এই বৈশাখী আয়োজনে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও আভিভাবকদের পাশাপাশি নগরীর সর্বস্তরের মানুষের বিশাল  জনসমাগম ঘটে। বর্ষবরণ অনুষ্ঠানের সার্বিক পৃষ্ঠপোষকতা করে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক।
প্রেস বিজ্ঞপ্তি