নর্দান ইউনিভার্সিটি খুলনা ক্যাম্পাসে বিজয় দিবস উদযাপন ও আলোচনা সভা


489 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নর্দান ইউনিভার্সিটি খুলনা ক্যাম্পাসে বিজয় দিবস  উদযাপন  ও আলোচনা সভা
ডিসেম্বর ১৫, ২০১৫ খুলনা বিভাগ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আজ দুপুর ১২.০০ টায় নর্দান ইউনিভার্সিটি খুলনা ক্যাম্পাস অডিটরিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটি খুলনা ক্যাম্পাসের ডেপুটি রেজিষ্ট্রার ও এ্যাডমিন কো-অর্ডিনেটর প্রফেসর মোঃ এমদাদুল হক। সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু , বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি শেখ আশরাফ উজ জামান।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নর্দান ইউনিভার্সিটির প্রফেসর ড. সাফায়েত হোসাইন খন্দকার, নর্দান ইউনিভার্সিটি খুলনা ক্যাম্পাসের বিবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টোর মোঃ রবিউল ইসলাম, এমবিএ প্রোগ্রামের কো-অর্ডিনেটর সহকারী অধ্যাপক এস এম মনিরুল ইলাম এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক রাজিব হাসনাত শাকিল।

আরো উপস্থিত ছিলেন সহকারী পরিচালক তফাজ্জল হোসেন খান, সহকারী পরিচালক মাহাবুবুর রহমান মুন্সি, সহকারী পরিচালক মাহমুদ হাসান এবং প্রিন্সিপাল পিআরও কাজী হুমায়ুন কবির । গভীর শ্রদ্ধার সাথে শহীদদের স্মরণে রাত ১২টায় গল্লামারীতে অবস্থিত স্মৃতিসৌধে পুষ্প স্তাবক অর্পন করেন।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির শিক্ষক-কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন ১৬-ই ডিসেম্বর আমাদের মহান বিজয় দিবস। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ের পর লাখো প্রানের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা। জাতি আজ গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করে সেই সব শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে আর্জিত আমাদের প্রিয় স্বাধীনতা। সভাপতি তাঁর সমাপনী বক্তব্যে ধর্ম-বর্ন নির্বিশেষে প্রত্যেককে কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য  ছাত্র-ছ্ত্রাীদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানটি উপস্থাপন করেন ইংরেজী বিভাগের লেকচারার নজরুল ইসলাম।    –প্রেস বিজ্ঞপ্তি