নলতার মুনছুর আমিন আর নেই!


884 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতার মুনছুর আমিন আর নেই!
এপ্রিল ১৮, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::
কালিগঞ্জের নলতা ইউনিয়নের মাঘুরালী গ্রামের মরহুম আহম্মদ আলী সরদারের ২য় পুত্র ও সংবাদকর্মী  মো. মোস্তাফিজুর রহমানের পিতা মো. মুনছুর আলী আমিন (৫৮) আর নেই। তিনি ১৮ এপ্রিল মঙ্গলবার ৩.২০ টায় নিজস্ব বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন ( ইন্নানিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তিনি একমাত্র পুত্র সুমন, ৩ কন্যা মনি, মিনা ও মিরা, ভ্রাতা  মো. আনছার আলী সরদার, বরকত আলী সরদার, আলহাজ্জ মুজিবর সরদার, বোন লাইলি ও লিলি সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন।

১৯ এপ্রিল বুধবার  সোয়া ১ টায় নলতা শরীফ শাহী জামে মসজিদে বাদ যোহর প্রথম নামাজে জানাযা এবং পরবর্তীতে মাঘুরালীতে ২য় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন মরহুম মুনছুর আলীকে দাফন করা হবে বলে পারিবারিব সূত্রে জানা গেছে।

অতি পরিচিত মুনছুর আলী আমিনের হঠাৎ মৃত্যুর খবর সর্বত্র ছড়িয়ে পড়লে তাকে এক নজর দেখতে বাড়ীতে ছুটে আসেন জেলা পরিষদ সদস্য ও নলতা ইউপির প্রাক্তন চেয়ারম্যান এ্যাড এস এম আসাদুর রহমান সেলিম, নলতা ইউপি চেয়ারম্যান মো. আজিজুর

রহমান পাড়, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ বিশ্বাস, মুনছুর আমিনের ওস্তাদ ডা. বিষ্টুপদ আমিন, নলতা হাইস্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুল মোনায়েম, সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান মহসিন, মিশন কর্মকতা  আলহাজ্জ মো. আবুল ফজল

শিক্ষকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, স্থানীয় ইউপি সদস্য আফছার আলী, আজমীর জামান সহ অন্যান্য জনপ্রতিনিধি, শুভাকাঙ্খী তথা বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য নারী-পুরুষ ও শিশু।

উল্লেখ্য, দীর্ঘদিন অসুস্থ্য থাকার পর গত দেড় মাস পূর্বে মুনছুর আলী আমিনের ন্ত্রীর মৃত্যু হয়েছিল।
##