নলতায় আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলে জাকজমকপূর্ণ অনুষ্ঠান


402 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলে জাকজমকপূর্ণ অনুষ্ঠান
জানুয়ারি ২৯, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা:
কালিগঞ্জ উপজেলার নলতায় কে.বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলে অন্যান্য বছরের ন্যায় এবছরও দু’দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, সমাপনী ও জেএসসি পরীক্ষায় বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সম্বর্ধনা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় সংলগ্ন নলতা হাইস্কুল মাঠে আনন্দঘন ও সুশৃঙ্খল পরিবেশে শনিবার ও মঙ্গলবার সকাল ৯ টা থেকে দিনব্যাপি এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্জ এ.কে মুনছুর আহমদ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রথমদিন বক্তব্য রাখেন নব নির্বাচিত সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য এড. এস এম আসাদুর রহমান সেলিম। এবং ২য় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গোলাম মাঈন উদ্দিন হাসান।
প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক শেখ আলমগীর কবীর ও আল আজাদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলতা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন পাড়, বিদ্যালয় পরিচালনা কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলহাজ্জ মো. শাহাদাত হোসেন, অর্থ সম্পাদক আলহাজ্জ মো. এনামুল হক খোকন, কর্মকর্তা ডা. আবুল ফজল মাহমুদ বাপ্পী, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, সহকারী অধ্যাপক মো. মনিরুজ্জামান মহসিন, সহকারী অধ্যাপক মমতাজুর রহমান, আহছানিয়া দরবেশ আলী মেমোরিয়াল ক্যাডেট স্কুলের পরিচালক ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজ, অমিয় কুমার বসাক, আলহাজ্জ মো. আব্দুর রাজ্জাক, এ এস এম মিজানুর রহমান, মো. আব্দুল্লাহ সিদ্দিকী, সিনিয়র শিক্ষক মো. আবু হাসান, পরিতোষ কুমার, শিক্ষক দেবেন্দ্রনাথ, প্রধান শিক্ষক শ্রীকুমার বসাক, সহাকারী প্রধান শিক্ষক জগন্নাথ ঘোষ, সিনিয়র শিক্ষক কাজী আবেদুল ইসলাম, আল আজাদসহ অন্যান্য শিক্ষক-কর্মচারীবৃন্দ, সাংবাদিক, অভিভাবক, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার সহ¯্রাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দুইদিন ব্যাপি জাকজমকপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত বক্তৃতা, বিতর্ক, দেশের গান, নজরুল সংগীত, রবীন্দ্র সঙ্গীত, নৃত্যসহ বিভিন্ন ইভেন্টের প্রতিযোগীতার মধ্যদিয়ে ভিন্নধর্মী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।