নলতায় আহ্ছানউল্লা জুনিয়র স্কুলের ক্যাডেটে ভর্তির অভাবনীয় সাফল্য


334 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় আহ্ছানউল্লা জুনিয়র স্কুলের ক্যাডেটে ভর্তির অভাবনীয় সাফল্য
মার্চ ৯, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা::

কালিগঞ্জের নলতায় কে.বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুল ২০১৭ সালে অনুষ্ঠিত বাংলাদেশের বিভিন্ন ক্যাডেট কলেজের ৭ম শ্রেণিতে ভর্তির ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। অত্র প্রতিষ্ঠান থেকে এবছর ৭ম শ্রেণি ক্যাডেটের ভর্তির জন্য খুলনা কেন্দ্রে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে ১৭ জন শিক্ষার্থী।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় ৭ জন এবং লিখিত ও ঢাকায় মৌখিক পরীক্ষাসহ অন্যান্য কার্যক্রম শেষে বাংলাদেশের বিভিন্ন ক্যাডেট কলেজে ৭ম শ্রেণিতে ভর্তির জন্য চূডান্তভাবে উত্তীর্ণ হয়েছে ৪ জন শিক্ষার্থী।

সদ্য প্রকাশিত ফলাফলে চূড়ান্তভাবে উত্তীর্ণ অত্র প্রতিষ্ঠানের ক্যাডেট শাখার কৃতি শিক্ষার্থীরা হলো- লুবাইয়া তাহেরিমা ময়মনসিংহ গার্লস্ ক্যাডেট কলেজ, সাহারিনা জাহান জয়পুরহাট গার্লস্ ক্যাডেট কলেজ, প্রতীতি মন্ডল তিশা, জয়পুরহাট গার্লস্ ক্যাডেট কলেজ ও ইয়াছিন জুলকার নাঈম ঝিনাইদহ ক্যাডেট কলেজ।

প্রতিষ্ঠানের ক্যাডেট শাখার সাফল্য সহ সার্বিক সাফল্য নিয়ে ৭ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির বিভিন্ন কর্মকতাদের উপস্থিতিতে স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেন নলতা শরীফের কে বি আহ্ছানউল্লা জুনিয়র হাইস্কুলের প্রধান শিক্ষক শ্রীকুমার বসাক।

২০১৭ সালে ৭ম শ্রেণি ক্যাডেট কলেজে ভর্তির জন্য লিখিত পরীক্ষায় সর্বোচ্চ ৭ জন পাশের পাশাপাশি চূড়ান্তভাবে পূর্বের ৩ জনের রেকর্ড ভেঙে এবছর সর্বোচ্চ ৪ জন চূড়ান্তভাবে উত্তীর্ণ হওয়া অভাবনীয় সাফল্য।
##