নলতায় ডা: আবুল কালাম আজাদ পদোন্নতি পেয়ে পরিচালক,অভিনন্দন


607 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় ডা: আবুল কালাম আজাদ পদোন্নতি পেয়ে পরিচালক,অভিনন্দন
নভেম্বর ১০, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ ::

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নলতার মরহুম জাফর আহম্মেদ গাজীর একমাত্র পুত্র ডা: আবুল কালাম আজাদ ঢাকা ক্যান্সার হাসপাতালের উপ-পরিচালক হিসেবে কর্মরত অবস্থায় গত বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) হিসেবে পদোন্নতি লাভ করেছেন।
প্রাপ্ত তথ্যানুযায়ি, ১৯৭৬ সালে ঐতিহ্যবাহী নলতা মাধ্যমিক বিদ্যালয় থেকে (বিজ্ঞান বিভাগ) তিনি সারাদেশের মধ্যে প্রথম স্থান লাভ করার গৌরব অর্জন করেছিলেন। পরবর্তীতে এমবিবিএস পাশ করে বিসিএস এর মাধ্যমে চিকিৎসা পেশায় যোগদান করেন। তিনি ২০২০ সালের জানুয়ারিতে অবসরে যাবেন বলে জানান।
এদিকে একজন অতি মেধাবী, যোগ্য, সৎ ও দায়িত্ববান ব্যক্তি এবং নলতার কৃতি সন্তান ডা: আবুল কালাম আজাদ সদ্য পদোন্নতির মাধ্যমে উচ্চ পদে উন্নীত হওয়ায় নলতা শরীফ প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে। অভিনন্দনে বিবৃতি দাতারা হলেন- অত্র সংগঠনের সভাপতি প্রভাষক মো. মনিরুজ্জামান মহসিন, সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেনসহ সকল সদস্যবৃন্দ। এবং নলতা আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলের পরিচালক ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজ, অধ্যক্ষ খান আলাউদ্দিন, উপ-অধ্যক্ষ শাহিনুর রহমানসহ শিক্ষকবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন বলে জানা যায়।