নলতায় ডা: ছবুরের বাড়ীতে ডাকাতি, স্বর্ণালংকার লুট


158 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় ডা: ছবুরের বাড়ীতে ডাকাতি, স্বর্ণালংকার লুট
নভেম্বর ১৮, ২০২২ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::

কালিগঞ্জের নলতা ইউনিয়নের কাশিবাটি গ্রামে ডা: আব্দুস ছবুর ও ডা: শাওনের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি করে লুটপাট হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে আনুমানিক ১২ টা থেকে ১ টার দিকে এই লুটপাট হয়। গভীর রাতে অজ্ঞাত সংঘবদ্ধ দল বাড়ীতে ভাংচুর করে নগদে ২৫ হাজার টাকা ও প্রায় ৫ ভরি স্বর্ণালংকার লুট করেছে যা প্রায় ৩ লক্ষ টাকা মূল্যের লুট হয়েছে বলে জানান ডা: ছবুরের পরিবার।
সরেজমিনে জানা যায়, গভীর রাতে চেতনা নাশক পদার্থ ঘরে স্প্রে করে সকলকে অজ্ঞান করে ফেলে। এরপর বাড়ীর পিছনের দরজা ভেঙে তারা ঘরে প্রবেশ করে। বাড়ীর প্রত্যেকটা ঘরের ভিতরে ঢুকে ফার্নিচার ভেঙে তারা এমন লুটপাট করেছে বলে তথ্য পাওয়া গেছে। লুটপাট শেষে ডা: ছবুরের একটি মোটরসাইকেল তারা নিয়ে যায়, তবে তেল না থাকায় প্রায় ২ কি:মি পরে পাইকাড়া নামক স্থানে রাত ২টার দিকে গাড়ী টি তারা ফেলে রেখে যায় বলে জানা গেছে।
এ ঘটনায় সকাল ৯ টার দিকে কালিগঞ্জ থানার এস.আই সাঈদ ও এস.আই মিলনের নেতৃত্বে পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, সাবেক সভাপতি ও প্রাক্তন প্রধান শিক্ষক শামছুর রহমান সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
এলাকার বিভিন্ন স্থানে এমন ঘটনা প্রায়ই ঘটে চলেছে। এজন্য প্রশাসনিক তৎপরতা বৃদ্ধি করা জরুরী বলে মনে করছেন স্থানীয় সচেতন মহলসহ জনসাধারণ।