দরবেশ আলী ক্যাডেট স্কুলে বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ


519 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দরবেশ আলী ক্যাডেট স্কুলে বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ
ফেব্রুয়ারি ২৭, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::
কালিগঞ্জের নলতা মানিক তলায় আহছানিয়া দরবেশ আলী মেমোরিয়াল ক্যাডেট স্কুলের বার্ষিক বনভোজন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে মানিক তলায় স্কুল প্রাঙ্গনে বনভোজন উপলক্ষে বিভিন্ন কার্যক্রম শুরু হয়।

সকাল ১০টা থেকে শিক্ষক আবু ফরহাদ ও আনোয়ারু ইসলামের পরিচালনায় বিভিন্ন ক্লাসের ছাত্রছাত্রীদের খেলা ধুলার প্রতিযোগিতা হয়। এবং তাদের মধ্যে থেকে পুরস্কার প্রাপ্তদের বাছাই করা হয়।

খেলার মধ্যে ছিল গণিত দৌড়, চামিচ দৌড়, স্লো সাইকেল দৌড়, চেয়ারসিটিং ইত্যাদি। দুপুরে ভোজের পরে বিকাল সাড়ে ৩টা থেকে শুরু হয় বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা। এ প্রতিযোগিতার বাছাই পর্বশেষে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় স্কুলের পরিচালক ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছাত্রছাত্রী ও অভিভাবকদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও প্রাক্তন প্রধান শিক্ষক শামছুর রহমান।

স্কুলের শিক্ষিকা শিউলী সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসাবে স্কুলের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও প্রশিক্ষক আশরাফুর রহমান, স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ খান আলাউদ্দিন, শুভেচ্ছা বক্তব্য রাখেন উপ-অধ্যক্ষ শাহিনুর রহমান।

অতিথিবৃন্দ স্কুলের সার্বিক কার্যক্রমের প্রশংসা করেন এবং যাতে দ্রুত উন্নতির শিখরে আরোহন করে সেজন্য সবসময় সহযোগিতা করার প্রত্যয় ব্যক্ত করেন। আলোচনা সভার পর ছাত্রছাত্রী, অভিভাবক ও শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এবং শেষ পর্বে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দে উৎফুল্ল হয়ে ওঠে উপস্থিত সকলে। মনোমুগ্ধকর অনুষ্ঠানে সংগীত পরিবেশ করে তানভীর, ডায়না, সুদর্শন বিশ্বাস ও স্কুলের পরিচালক। সবশেষে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।
##