নলতায় বিভিন্ন সংগঠনের শোক দিবস পালন


404 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় বিভিন্ন সংগঠনের শোক দিবস পালন
আগস্ট ১৫, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা:
কালিগঞ্জের নলতায় ব্যাপকভাবে জাতীয় শোক দিবস পালন হয়েছে। নলতা ইউনিয়ন আ.লীগের উদ্যোগে সকালে জাতীয় পতাকার সাথে কালো পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা ও দোয়া অনুষ্ঠান হয়েছে। নলতা ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিছুজ্জামান খোকন, সহ-সভাপতি মো. তারিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আবুল হোসেনের নেতৃত্বে সমগ্র এই বর্ণাঢ্য অনুষ্ঠান হয়। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বর্ষিয়ান বক্তা আ.লীগ নেতা মো. সিরাজুল ইসলাম, নলতা হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েম, সাবেক সভাপতি শামছুর রহমান, ইব্রাহিম খলিল, আব্দুল জব্বার, ভাডাশিমলা আ.লীগ সম্পাদক আবুল হোসেন, তরুণ লীগের উপজেলা সভাপতি মোখলেছুর রহমান মুকুল প্রমুখ। এসম্য অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিকলীগ নেতা আকরম হোসেন, আব্দুর রশিদ, ছাত্রলীগের উপজেলা সম্পাদক ফিরোজ শাহরিয়ার, নলতা যুবলীগ সভাপতি সাইফুল ইসলামসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভার পরে উপস্থিত সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়।
নলতা আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলে: জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সকালে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, এবং ছাত্রছাত্রী ও শিক্ষকদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা করা হয়। স্কুলের হলরুমে সকাল ৯ টা থেকে এ আলোচনা সভা হয়। শিক্ষক আবু ফরহাদের সঞ্চালনায় আলোচনা করেন, প্রতিষ্ঠানের পরিচালক ও সাংবাদিক সোহরাব হোসেন সবুজ, অধ্যক্ষ খান আলাউদ্দিন, উপ-অধ্যক্ষ শাহিনুর রহমান, তুহিনা আফরিন, আব্দুল কাইয়ুম ও তাপস পাল। এসময় অন্যান্য শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে সকলের মধ্যে তাবারুক বিতরণ করা হয়।
নলতা কলেজ: এদিকে নলতা আহছানিয়া মিশন রেসিঃ কলেজে শোক দিবস পালন হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী প্রদর্শন হয়। র‌্যালী শেষে কলেজ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তোফায়েল আহমেদের সভাপতিত্বে অন্যান্য শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের সামনে বঙ্গবন্ধুর জীবনী আলোচনা করেন। এবং সর্বশেষ দোয়া ও মোনাযাত করা হয় বলে জানা যায়। এছাডা নলতার অন্যান্য সংগঠনও শোক দিবস পালন করেছে বলে জানা গেছে।