নলতায় বৌমার হাতে শাশুড়ি হত্যা, আটক-১


428 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় বৌমার হাতে শাশুড়ি হত্যা, আটক-১
সেপ্টেম্বর ৫, ২০২১ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::

কালিগঞ্জের নলতার পাইকাড়া গ্রামে পরকীয়ার জেরে পুত্রবধূর হাতে শাশুড়ি হত্যা হয়েছে। নিহত শাশুড়ি আছিয়া খাতুন (৬৫) পাইকাড়া গ্রামের মৃত মোকছেদ আলী কারিগরের স্ত্রী। এ ঘটনায় কালিগঞ্জ থানা পুলিশের চৌকশ ওসি গোলাম মোস্তফা সরেজমিনে পরিদর্শন করেন এবং আজগর আলীর স্ত্রী অথাৎ হত্যাকারী পুত্রবধূ নীলুফা (৩০) কে গ্রেপ্তার করেন।
ঘটনার বিবরণে জানা যায়, নীলুফার স্বামী আজগর আলী দীর্ঘ ৫বছর বিদেশে কর্মরত আছে। এই সুবাদে এক কন্যা সন্তানের জননী নিলুফা পার্শ্ববর্তি এলাকার আব্দুস সেলিম নামের এক যুবকের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। ঐ বাড়ীতে বৌমা ও শাশুড়ি দুজনের বসবাস। শাশুড়ি আছিয়া সহ প্রতিবেশিরা প্রায়ই তাদের অবৈধ সম্পর্কে বাধা দিতে থাকে। আর এ নিয়ে গলার কাটা হয়ে দাড়ায় শাশুড়ি আছিয়া। তাই পরকিয়ার পথ পরিষ্কারের জন্য নীলুফা পরিকল্পনামত শাশুড়ি কে শনিবার মধ্য রাতে সরিয়ে দেয়। হত্যা করে গলায় রশি দিয়ে টানিয়ে দেওয়া হয়। আর রোববার সকালে সাজানো হয় নাটক। কিন্তু অবস্থা বেগতিক হয়ে ফাঁস হয়ে যায় সব। চৌদ্দসিকেয় আটকা পড়তে হয় নীলুফাকে।
এ বিষয়ে মামলার সর্বশেষ খবর জানতে চাইলে কালিগঞ্জ থানার সুযোগ্য ওসি গোলাম মোস্তফা জানান, নীলুফা আটক আছে। মামলার প্রস্তুতি চলছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। আগামী কাল নীলুফাকে জেলহাজতে প্রেরণ করা হবে। এদিকে পাইকাড়া গ্রামের জনসাধারণ এ হত্যার ঘটনায় নীলুফাকে ফাঁসির দাবী জানিয়েছে।