নলতায় মুক্তিযোদ্ধা আনছারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


151 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় মুক্তিযোদ্ধা আনছারের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
জানুয়ারি ১১, ২০১৯ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ ::

কালিগঞ্জের নলতায় বীর মুক্তিযোদ্ধা গাজী মো. আনছার আহম্মদ শুক্রবার দিবাগত রাত সাড়ে ৮টায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

শুক্রবার বাদ জুম’আ নলতা শরীফ শাহী জামে মসজিদে তার প্রথম নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। পূর্বনলতায় মরহুমের বসতবাড়ী প্রাঙ্গনে ২য় নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। এবং নামাজে যানাজার আগে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

কালিগঞ্জ থানার সুযোগ্য অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমানের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন কালিগঞ্জ থানা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন, আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলের পরিচালক সোহরাব হোসেন সবুজ, ব্যবসায়ী আলহাজ্ব মো. আনারুল ইসলাম, মুক্তিযোদ্ধা মোজাহার হোসেন কান্টু, নলতা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ, নলতা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ মুসল্লি ও স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন। মরহুমের বড় ছেলে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জি.এম সাইফুল ইসলাম ও মেজো ছেলে র‌্যাব কর্মকর্তা (পুলিশের এস.আই) শরীফুল ইসলাম পিতার আত্মার মাগফিরাতের জন্য উপস্থিত সকলের কাছে ক্ষমা ও দোয়া কামনা করেন। মুক্তিযোদ্ধা মরহুম আনছার আহম্মদ ৩ পুত্র, ৪কন্য ও স্ত্রী সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। আগামী সোমবার বাদ আসর পূর্ব নলতায় মরহুমের বাসভবনে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে পরিবার জানান।