নলতায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত
মার্চ ২২, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা:
সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে কালিগঞ্জের ৬ নং নলতা ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে। সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ কার্যক্রম শুরু হয়। সকাল থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের ভোটের অপেক্ষার লাইন লক্ষ্য করা যায়। তবে বেলা ১১টার পরে ভোটারদের উপস্থিতি এবং পুরুষের তুলনায় নারী ভোটারের সংখ্যা বৃদ্ধি পেয়েছে বলে সরেজমিনে দেখা গেছে।

নলতা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আজমল হোসেন বলেন, কোন রকম অপ্রীতিকর ঘটনা এখানে ঘটেনি। কোন প্রভাব বিস্তারও লক্ষ্য করা যায়নি। ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিচ্ছে। এবং এভাবেই শেষ পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে বলে তিনি আশাবাদী।

এদেকে কেন্দ্রগুলোতে শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য ভোটারদের মাঝে খুশির আমেজ লক্ষ্য করা গেছে। বেলা ১২ টার দিকে নলতার সেহারা ভোটকেন্দ্র পরিদর্শনে আসেন কালিগঞ্জের অফিসার ইন চার্জ শেখ মতিয়ার রহমান। এসময় তিনি উপস্থিত ভোটারসহ এলাকাবাসীকে আশ্বস্ত করে বলেন, আপনাদের কোন ভয় ভীতি নাই। সকলে শান্তিপূর্ণভাবে ভোট দিবেন। কোন রকম অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা দেখলে পুলিশকে তাৎক্ষনিক খবর দিবেন। আপনাদের শান্তি বজায় রাখতে পুলিশ বদ্ধপরিকর। পুলিশ সবসময় আপনাদের পাশে আছে। তাঁর এসব বক্তব্যে এলাকাবাসীও আনন্দিত বলে লক্ষ্য করা গেছে। স্থানীয়রাও মনে করছে অন্যান্য এলাকা অপেক্ষা নলতা ও এর আশে পাশে শেষ পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলবে।