নলতায় শিল্পী ঐক্যজোট উদ্বোধন করলেন নাট্যপরিচালক সৈকত


387 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতায় শিল্পী ঐক্যজোট উদ্বোধন করলেন নাট্যপরিচালক সৈকত
মার্চ ৯, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::

মানবতার কল্যাণে শিল্পী ঐক্যজোট। দেশের দুস্থ ও অসহায় শিল্পীদের পাশে দাড়ায় এ সংগঠন। নতুন প্রজন্মের মেধাবী ও প্রতিভাবান শিল্পী, অভিনেতা, অভিনেত্রীদের উঠে আসার সুযোগ এই সংগঠনের মাধ্যমে।

সাতক্ষীরার কৃতি সন্তান ও বাংলাদেশের জনপ্রিয় টিভি নাট্যপরিচালক জি.এম সৈকত মাননীয় প্রধান মন্ত্রী, তথ্যমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রী মহোদয়ের সহযোগিতায় শিল্পীদের কল্যানে দীর্ঘদিন ধরে এসব কাজগুলো করে আসছেন।

ইতিপূর্বে সমগ্র বাংলাদেশ জুড়ে শিল্পী ঐক্যজোটের শাখা হয়েছে। একইভাবে সংগঠনের প্রতিষ্ঠাতা জি.এম সৈকতের সহযোগিতায় কালিগঞ্জের নলতা ইউনিয়ন পরিষদের হলরুমে গতকাল সন্ধ্যায় নলতা শাখার উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে নলতা শাখার সদস্য সচিব সোহরাব হোসেন সবুজের সঞ্চালনায় ও শান্তি চক্রবর্তির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান।

অনুষ্ঠানে উদ্বোধনী ও দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন নাট্যপরিচালক জি.এম সৈকত। আলোচনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রফেসর ওলিউর রহমান, ইউপি সদস্য আফসার আলী ও শেখ এবাদুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্যদের পক্ষথেকে বক্তব্য রাখেন মোখলেছুর রহমান মুকুল।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহিনুর রহমান, মিজানুর রহমান, সাংবাদিক রবিউল ইসলাম, সামিউল ইসলাম মন্টি, ডাঃ রেহানা আক্তার, শহিদুল ইসলাম, আব্দুল আজিজ, আইয়ুব হোসেনসহ নলতা শাখার সদস্যবৃন্দ।

আলোচনা সভার শেষে কণ্ঠশিল্পী আব্দুল আজিজ, সোহরাব হোসেন সবুজ ও নৃত্য শিল্পী এলমা ও মায়ার পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। করিম সুপার মার্কেটের ২য় তলায় শিল্পী ঐক্যজোটের নলতা শাখা’র অস্থায়ী কার্যালয় করা হয়েছে।
##