নলতা আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলে সমাবেশ


460 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতা আহছানিয়া দরবেশ আলী ক্যাডেট স্কুলে সমাবেশ
নভেম্বর ১৫, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি শিক্ষা
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা:
কালিগঞ্জের নলতা মানিকতলায় আহছানিয়া দরবেশ আলী মেমোরিয়াল ক্যাডেট স্কুল প্রাঙ্গনে জাকজমকপূর্ণ অভিভাবক সমাবেশ ও পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহঃবার বেলা ১০ টায় স্কুল প্রাঙ্গনে এ সভা হয়। এসময় ছাত্র-ছাত্রী, অভিভাবক ও অতিথির আগমনে স্কুর প্রাঙ্গন মুখরিত হয়ে ওঠে।
সমাবেশ ও পরামর্শ সভায় স্কুলের অধ্যক্ষ খান আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নলতা আহছানিয়া মিশন রেসিঃ কলেজের ভারপ্রাপ্ত সুযোগ্য অধ্যক্ষ তোফায়েল আহমেদ। প্রধান অতিথি বলেন- এই স্কুলটি যেভাবে দ্রুত এগিয়ে যাচ্ছে তাতে করে অভিভাবকদের সহযোগিতা পেলে আরো দ্রুত স্কুলটি শ্রেষ্ঠত্ব অর্জন করবে। এই স্কুলের শিক্ষকদের যে আন্তরিকতা তার সাথে অভিভাবকদের ও শুভাকাঙ্খিদের সহযোগিতা যুক্ত হয়ে সেরা স্কুলে পরিনত হবে স্কুলটি।


অনুষ্ঠানে শিক্ষক আবু ফরহাদের উপস্থাপনায় বিশেষ অতিথির গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নলতা ইউনিয়ন আ.লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন পাড় এবং রূপালী ব্যাংক নলতা শাখার ব্যবস্থাপক পবিত্র কুমার ঘোষ। সমাবেশে প্রধান আলোচক হিসাবে স্কুলের উন্নয়ন ও সার্বিক দিক তুলে ধরে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক সোহরাব হোসেন সবুজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ শাহিনুর রহমান, শিক্ষক আনারুল ইসলাম, সুমন রায়, তুহিনা আফরিন, মোকলেছুর রহমান প্রমুখ। অভিভাবকের মধ্যে গঠনমুলক বক্তব্য প্রদান করেন পুষ্প রাণী, রোজিনা খাতুন, অরুন কুমার এবং ৫ম শ্রেণীর ছাত্রী মহুয়া মহসিনা ও ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র হাফিজুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন ও গীতা পাঠ হয়। জাকজমকপূর্ণ অনুষ্ঠানের শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।