নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর পদকে ভূষিত হলেন


495 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর পদকে ভূষিত হলেন
জুলাই ২৭, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা :
পদকে ভূষিত হলেন কালিগঞ্জের ৬ নং নলতা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান। মানবাধিকার মূলক কর্মকান্ডে অবদান রাখায় এবং অল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করায় তাঁকে এ সম্মাননায় ভূষিত করা হয়েছে।  রাজধানী ঢাকার একটি অভিজাত মিলনায়তনে বিচারপতি শিকদার মকবুল হক চেয়ারম্যান আজিজুর রহমানের হাতে এ পদক তুলে দেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের উদ্বোধক ভাষা সৈনিক রেজাউল করিম, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, পরিকল্পনা মন্ত্রনালয়ের উপ-সচিব তপন কুমার নাথ সহ অনুষ্ঠানের বিশেষ অতিথিবৃন্দ, গুণীজন এবং সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মাননা পদক পেয়ে চেয়ারম্যান আজিজুর রহমান তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, নির্বাচন করেছি জীবনের প্রথম এবং চেয়ারম্যানও হয়েছি প্রথম। আমার প্রাণপ্রিয় নলতাবাসীর ভালবাসা ও প্রচেষ্টায় এটি হয়েছে। তাই আমার এ সম্মাননা নলতাবাসীর। আমি আমার ইউনিয়নবাসীর কাছে কৃতজ্ঞ। সকল বিভেদ ভুলে সকল শ্রেণির মানুষের সমন্বয়ে আমি সম্প্রীতির বন্ধন গডতে চাই। মানুষের অধিকার নিশ্চিত করে এবং অবহেলিত জনপদের সার্বিক উন্নয়ন করতে চাই।

আমি নলতাকে সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত সর্বপরি একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে চাই। এজন্য আমি সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সহযোগিতা প্রত্যাশী। নবনির্বাচিত চেয়ারম্যান পদকে ভূষিত হওয়ায় এলাকাবাসীর মাঝেও খুশির আমেজ লক্ষ্য করা গেছে।