নলতা রওজা শরীফ জিয়ারত করলেন সচিব সফিকুল আহম্মদ


124 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নলতা রওজা শরীফ জিয়ারত করলেন সচিব সফিকুল আহম্মদ
জানুয়ারি ১০, ২০২১ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::

কালিগঞ্জের নলতা শরীফে ১০ জানুয়ারি রবিবার বাদ আছর বিশিষ্ট শিক্ষা ও সমাজ সংস্কারক, হজরত শাহ্ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (র) এঁর মাজার শরীফ জিয়ারত ও দোয়া করলেন দেবহাটার খেঁজুরবাড়ীয়া গ্রামের কৃতি সন্তান,পীর কেবলার অত্যন্ত ভক্ত,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব, অত্যন্ত সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব মো: সফিকুল আহম্মদ।
পাক রওজা শরীফে দোয়া পরিচালনা করেন ভারপ্রাপ্ত খাদেম আলহাজ্জ মৌলভী মো: আব্দুর রাজ্জাক। এ সময় উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মুজিবর রহমান, খুলনার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মো: মোতাহার হোসেন, নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: এনামুল হক খোকন, মিশন কর্মকর্তা মো: মালেকুজ্জামান, মো: শফিকুল অানোয়ার রঞ্জু, খায়রুল হাসান, প্রভাষক মো: মনিরুজ্জামান (মহসিন), শিক্ষক মো: মশিউজ্জামান প্রমূখ।
এর আগে তিনি নলতা শরীফ শাহী জামে মসজিদে আছরের নামাজ আদায় করেন এবং জিয়ারত শেষে সদ্য প্রয়াত পাক রওজা শরীফের খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদ সহ পীরজাদাগণের কবরে সালাম প্রদান করে কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন অফিসে মিশন কর্মকর্তাদের ফুলেল শুভেচছা ও পীর কেবলা রচিত কিছু গ্রন্থ উপহার হিসেবে গ্রহণ, অাতিথেয়তায় অংশগ্রহণ ও কুশল বিনিময় করে নলতা শরীফে তার বোনের বাড়ীতে যাওয়ার উদ্দেশ্য মিশন অফিস ত্যাগ করেন।