নাঈম-প্রভার ‘রং পেন্সিল’


480 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নাঈম-প্রভার ‘রং পেন্সিল’
জুন ৮, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
মেঘকে অনেক ভদ্র ও ভালো ছেলে বলে জানে সবাই। এজন্য তাকে সবাই পছন্দও করে। কিন্তু বাস্তবে ঠিক এর বিপরীত মেঘ। একসঙ্গে দু’টি মেয়ের সঙ্গে প্রেম করে সে। ছেলের এসব কাণ্ড মানতে পারেন না মেঘের মা। তিনি একজন অভিনয় শেখার স্কুলের শিক্ষিকা। ছেলেকে ভালো পথে ফিরিয়ে আনতে ফানাহ নামের এক মেয়ের সাহায্য নেন তিনি। একসময় মেঘ সত্যি সত্যি ভালো হয়। এগিয়ে যায় নাটকের গল্প।

‘রং পেন্সিল’নামক একটি টেলিফিল্মে প্রভা ও নাঈমকে এমন দৃশ্যে দেখা যাবে। টেলিছবিতে মেঘের চরিত্রে নাঈম এবং ফানাহ এর চরিত্রে অভিনয় করেছেন প্রভা।

দয়াল সাহার রচনায় ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ এই টেলিফিল্মটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক আবু হায়াত মাহমুদ।

তিনি আরও বলেন, ‘রোজা রেখে মোট চারদিন শুটিং করেছি। শুটিংয়ের একসময় প্রচণ্ড রোদ ছিল আবার দুদিন হঠাৎ ঝড়ের কবলে পড়তে হয়েছিল। তাই একদিন মাত্র আবহাওয়া ভালো পেয়েছি। ভালো-মন্দ মিলিয়ে শুটিং শেষ করেছি আমরা। দর্শক টেলিফিল্মটি পছন্দ করলে সব কষ্ট সার্থক হবে। ’

টেলিফিল্মটিতে প্রভা ও নাঈম ছাড়া আরো অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, নাজিরা আহমেদ মৌ, আইরিন আফরোজ, সুজাত শিমুল ও শেখ মাহবুব। আসছে ঈদে এটিএন বাংলায় ‘রং পেন্সিল’ টেলিফিল্মটি প্রচার হবে বলেও জানান পরিচালক আবু হায়াত মাহমুদ।