নাজিমগঞ্জে নামাজপড়া অবস্থায় সিদ্দিকুর রহমানের মৃত্যু


451 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নাজিমগঞ্জে নামাজপড়া অবস্থায় সিদ্দিকুর রহমানের মৃত্যু
ডিসেম্বর ২৮, ২০১৬ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সুকুমার দাশ বাচ্চু :
কালিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী নাজিমগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শেখ সিদ্দিকুর রহমান (৬২) আর নেই। তিনি ২৮ ডিসেম্বর যোহরের নামাজপড়া অবস্থায় উপজেলা পরিষদ জামে মসজিদে মৃত্যুবরণ করেন। (ইন্না—রাজিউন)

উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গনপতি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী সিদ্দিকুর রহমান প্রতিদিনের ন্যায় কালিগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদে যোহরের নামাজ আদায় করতে মসজিদে যান। নামাজরত অবস্থায় তিনি স্ট্রোক জনিত কারনে মৃত্যুর কোলে ঢলে পড়েন। এসময় উপজেলা অডিটরিয়মে জেলা পরিষদ

২০১৬ নির্বাচনে ভোট গ্রহণ চলছিলো। বিশিষ্ট ব্যবসায়ী, সদলাপী, মিষ্টভাষি সিদ্দিকুর রহমানের মৃত্যুতে গোটা কালিগঞ্জের নাজিমগঞ্জ ব্যবসায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার যোহর নামাজবাদ মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।
##

কালিগঞ্জে কুশুলিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্যের মৃত্যু

কালিগঞ্জ উপজেলার দক্ষিনের মশাল পত্রিকার ব্যুরো প্রধান গাজী মিজানুর রহমানের ভগ্নিপতি ও কুশুলিয়া ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কলিযোগা গ্রামের ডাঃ মোঃ আব্দুস সামাদের পুত্র  মোঃ মোয়াজ্জেম হোসেন (৩৮) গত মঙ্গলবার রাত ৯ টায় কালিগঞ্জ হাসপাতালে মৃত্যু বরন করেন (ইন্না… রাজিউন)।

তিনি দীর্ঘদিন যাবত এজমা রোগে আক্রান্ত  ছিলেন। তার মৃত্যুতে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারন সম্পাদক সুকুমার দাস বাচ্চু, সাংগাঠনিক সম্পাদক মোঃ হাফিজুর রহমান শিমুল, রিপোটার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, দক্ষিনের মশালের কালিগঞ্জ প্রতিনিধি সাজেদুল

হক সাজু, মথুরেশপুর প্রতিনিধি মোঃ ইমরান হোসেন, কৃষ্ণনগর প্রতিনিধি জালাল উদ্দীন শোক প্রকাশ করেন এবং নিহতের রুহের মাগফেরাত কামনা করেন। মরহুম মোয়াজ্জেম ১২ বছরের একটি পুত্র সন্তান রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
##

ধলবাড়িয়ায়  মৎস্য ঘেরে বিষ প্রয়োগে লক্ষাধীক টাকার ক্ষতি সাধন

কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সজল মুখার্জীর ভেটকি মৎস্য ঘেরে দূর্বিত্ত কর্তৃক বিষ প্রয়োগের ফলে লক্ষাধীক টাকার  ক্ষতি সাধন হয়েছে।

অভিযোগ সুত্রে জানাযায়, গোবিন্দপুর সজল মুখার্জীর বাড়ির পার্শ্বে একটি ঘেরে প্রজেক্ট আকারে ভেটকি মাছের চাষ করছিলেন। গত মঙ্গলবার ভোরে দূর্বৃত্তরা ঘেরে থায়াডিন বিষ প্রয়োগ করলে ওই মৎস্য ঘেরে থাকা প্রায় ৫লাখ টাকার  মাছ মরে সাবাড় হয়েযায়।

এ বিষয়ে ধলবাড়িয়ার আ‘লীগের সভাপতি সজল মুখার্জী বলেন আমি অনেক কষ্ট করে একটি মাছের প্রজেক্ট করেছিলাম। এভাবে যদি দূর্বৃত্তরা বিষ দিয়ে প্রজেক্টের ক্ষতি করে তাহলে আমার মনে হয় ব্যবসায়ীরা  এমন প্রজক্ট করা থেকে মুখ ফিরিয়ে নেবে।
##