নারকেল গাছের মাথায় কীটনাশক ও গরম পানি দিয়ে গাছ মেরেফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন


406 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নারকেল গাছের মাথায় কীটনাশক ও গরম পানি দিয়ে গাছ মেরেফেলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
ফেব্রুয়ারি ১৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
শত্রুতামূলক ভাবে শ্বশুরের ফলন্ত নারকেল গাছের মাথায় কীটনাশক ও গরম পানি দিয়ে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জামাতা। রোববার সাতক্ষীরা প্রেসক্লাবে এক জনাকীর্ন সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন সদর উপজেলার মাহমুদপুর গ্রামের মনিরুজ্জামানের জামাতা ফিরোজ কবির।
তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমার শ্বশুর এলাকার শাস্তি প্রিয় মানুষ হিসেবে দীর্ঘদিন সুনামের সহিত বসবাস করছে। তার বাড়ির সীমানায় লাগানো প্রায় ১০টি নারিকেল গাছ আছে। তার পার্শ্ববর্তী নূর ইসলাম গাজী, পিতা- মৃত্যু রমল্যাহ গাজী ও তার পুত্র সাইদুল ইসলাম, পিতা- নূর ইসলাম গাজী শত্রুতামূলকভাবে তার ওই লাগানো নারিকেল গাছের গোড়ায় কীট নাশক ও গরম পানি ছিটিয়ে হত্যা চেষ্টা করছে। ইতোমধ্যে একটি গাছ মারাও গেছে। আমার নারকেল গাছের ছায়া তাদের বাড়ির ছাদের উপর পড়েছে। আর এর জের ধরেই তারা আমার ওই গাছগুলো হত্যার চেষ্টা করছে। বিষয়টি আমি জানতে পেরে তাদের কাছে জিজ্ঞাসা করলে তারা আমাকে উল্টো মারপিট করার হুমকি দিচ্ছে। এছাড়া আমাকে হুমকি দিয়ে বলছে যদি বেশি বাড়াবাড়ি করিস তাহলে ওই খানে আর যে কয়টি গাছ লাগানো রয়েছে সেগুলোও হত্যা করবো।
তিনি আরো বলেন, ওই নুর ইসলামও তার ছেলে ছাদের উপর সামান্য রোদের তাপ পাওয়ার আশায় তারা ফলন্ত গাছ হত্যার চেষ্টা করছে। যেটা বড় ধরনের অপরাধের শামিল। উক্ত কুচক্রী নুর ইসলাম ও ছেলে সাইদুল ইসলাম আর যাতে এ ধরনের কোন ন্যাক্কার জনক কাজ না করে সে কারনে তার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।