নারায়নগঞ্জে শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির মানববন্ধন


384 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নারায়নগঞ্জে শিক্ষক লাঞ্চনার প্রতিবাদে সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির মানববন্ধন
মে ২১, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নুরুজ্জামান রিকো :
নারায়নগঞ্জে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তিভক্তকে লাঞ্চনার প্রতিবাদে এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষক সমিতি মানববন্ধন কর্মসূচী পালন করেন।

শনিবার বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে শিক্ষক সমিতির উদ্দোগে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হামিদ, শিক্ষাবিদ আনিসুর রহিম, রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শফিউদ্দীন, তালতলা হাই স্কুলের শিক্ষক গাজী শাহাজান সিরাজ, সাতক্ষীরা আব্দুল করিম বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা ও বিশিষ্ট সাংস্কৃতি কর্মী নাসরিন খান লিপি, মানবাধিকার কর্মী মাধব চন্দ্র দত্ত, ভূমিহীন নেতা আলিনূর খান বাবুল, এনজিও কর্মী অপারেশ পালসহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। মানববন্ধনে শ্যামল কান্তি ভক্তকে লাঞ্চনা করায় তীব্রনিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়।

কর্মসূচীতে বক্তরা বলেন, এ ধরনের ন্যক্কারজনক ঘটনা সামাজিক মূল্যবোধের অবক্ষয়কে ত্বরান্বিত করবে বলে মনে করেন এবং অবিলম্বে প্রধান শিক্ষক শ্যামল কান্তিভক্তের উপর নির্যাতনকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।###