নারী কেলেংকারীর ঘটনায় তালা সরকারি কলেজ ছাত্রদল নেতাকে ঘিরে মিশ্র প্রতিক্রিয়া


545 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নারী কেলেংকারীর ঘটনায় তালা সরকারি কলেজ ছাত্রদল নেতাকে ঘিরে মিশ্র প্রতিক্রিয়া
জুন ৮, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::
তালা সরকারি কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক খান নাজমুল হুসাইন এর নারী কেলেংকারীর ঘটনায় নিজ সংগঠনের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। ঘটনায় তাকে সংগঠন থেকে বহিস্কারের জন্য দাবী উঠেছে।
সূত্রে প্রকাশ, তালা সরকারি কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক খান নাজমুল হুসাইন ফেসবুকের মাধ্যমে পরিচয় সূত্রে খুলনা মেট্ট্রোপলিটন পুলিশের এক নারী এএসআই এর সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। একপর্যায়ে তাদের সম্পর্ক দৈহিক সম্পর্কে রুপ নেয় এবং দীর্ঘ ৪ বছর ধরে খুলনায় বাসা ভাড়া নিয়ে সেখানে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা বসবাস করছিল। এই সম্পর্ক চলাকালে ওই নারী পুলিশ অফিসার নাজমুলকে বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করলে নাজমুল কৌশলে তাকে এড়িয়ে চলতে থাকে। একপর্যায়ে নাজমুল ঐ বাসায় যাতায়াত সম্পূর্ন বন্ধ করা সহ যোগাযোগ বিচ্ছিন্ন করলে গত ৩১ মে রাতে ওই মহিলা পুলিশ বিয়ের দাবী নিয়ে নাজমুলের ঘোনা গ্রামের বাড়িতে এসে ওঠে। এ ঘটনার টের পেয়ে নাজমুল কৌশলে বাড়ি থেকে পালিয়ে গাঁ ঢাঁকা দেয়।
বিষয়টি এলাকায় ব্যপক জানাজানি হবার এক পর্যায়ে নাজমুল কৌশলে ওই নারী পুলিশকে ম্যানেজ করে পরদিন শুক্রবার বিকেলে খুলনা পৌছে দেয়। প্রেমিকা ওই পুলিশ অফিসার ২ সন্তানের জননী বলে জানা গেছে।
এবিষয়ে ছাত্রদল নেতা নাজমুল হুসেইন জানান, ফেসবুকে পরিচয় সূত্রে ওই নারী পুলিশের সাথে সম্পর্ক গড়ে ওঠে। তবে তার সাথে কোনও অনৈতিক সম্পর্ক গড়ে ওঠেনি এবং ওই নারী পুলিশ অফিসার মানষিক ভারসাম্যহীন বলে নাজমুল দাবী করেন।
এদিকে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক নারীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপন এবং তার সাথে প্রতারনা করার ঘটনায় খোদ উপজেলা ও কলেজ ছাত্রদলের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ছড়িয়ে পড়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ছাত্রদল নেতা জানান, নাজমুল হুসেইন এর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সিনিয়রদের অপদাস্থ করা, দলীয় নেতাদের উপর হামলা করা, অন্য দলের নেতার ছত্রছায়ায় থেকে নিজ দলকে হেয় করা সহ নানাবিধ অভিযোগ রয়েছে। যেকারনে তালা সরকারি কলেজ ছাত্রদল’র বিতর্কীত নেতা নাজমুল হুসাইন খানকে সংগঠন থেকে বহিস্কারের দাবী তুলেছে তারা। এই দাবীর মূখে সংগঠন থেকে নাজমুলকে বহিস্কারের জন্য তালা উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে সাতক্ষীরা জেলা কমিটির নিকট সুপারিশ করে পত্র দিয়েছে বলে একটি সূত্রে জানাগেছে। তবে, উপজেলা ছাত্রদলের সভাপতি ও সম্পাদকের মোবাইল ফোন বন্ধ থাকায় বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি।

###