নাশকতার সাথে সংশ্লিষ্ট নয় এমন কোন মানুষ হয়রানির শিকার হবেনা : ওসি মারুফ


1148 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নাশকতার সাথে সংশ্লিষ্ট নয় এমন কোন মানুষ হয়রানির শিকার হবেনা : ওসি মারুফ
মে ২৪, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

জঙ্গীবাদ সন্ত্রাস দালাল আর মাদক মুক্ত সাতক্ষীরা গড়ার অঙ্গীকার ব্যক্ত করলেন সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মারুফ আহম্মদ। একই সাথে নাশকতার সাথে সংশ্লিষ্ট নয় এমন কোন মানুষ আর অহেতুক পুলিশী হয়রানির শিকার হবে না বলে দৃড় প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি সর্বক্ষেত্রে সাতক্ষীরায় কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পুলিশ ও সাংবাদিক পরস্পরের পরিপূরক। মাদক ও ইভটিজিং সামাজিক ব্যধি। জঙ্গীবাদ ও নাশকতা রাষ্ট্রোবিরোধী সন্ত্রাস। এসবের মুল উৎপাটনে সাতক্ষীরা সদর থানার পুলিশ নিরলসভাবে কাজ করে যাবে।

সেক্ষেত্রে সাংবাদিকদের দেয় তথ্য পুলিশের কার্যক্রমে গতিশীলতা আনবে বলে বিশ্বাস করেন। চলার পথে ভুল থাকলে তা জানানোরও আহবান জানিয়ে আরও বলেন, খুলনা বিভাগের বিভিন্ন থানায় চাকুরিরত অবস্থায় বিগত ২০১৩ সালের পর থেকে সাতক্ষীরাকে

ভিন্নভাবে দেখে দেশের মানুষসহ প্রশাসন। আমরা সেই জায়গা থেকে বেরিয়ে আসতে যে ধরণের পদক্ষেপ গ্রহণ করা উচিত তা অবশ্যই করবো।

সদর থানার নবাগত ওসি মারুফ আহম্মদ আরও বলেন, তিনি সর্বদা কথায় নয়, কাজে বিশ্বাসী। পুলিশের ইতিবাচক ভাবমূর্তি প্রতিষ্ঠিত করতে তিনি সর্বদা সচেষ্ট থাকবেন জানিয়ে বলেন, আমি এমন একটি দিন খুজছিলাম যেদিনটিতে সব সাংবাদিকদের এক সঙ্গে দেখা পাই। সেজন্য আজকেই আপনাদের সকলের সাথে সাক্ষাত করতে পেরে ধন্য মনে করছি।

এসময় তার সঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল হাসেমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনি সকলের দীর্ঘায়ু কামনা করেন।
##