সাতক্ষীরা পৌর মেয়র কারাগারে


183 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরা পৌর মেয়র কারাগারে
জানুয়ারি ২৪, ২০২৩ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতীর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে একটি নাশকতা মামলায় জামিনের আবেদন করলে বিচারক মোহাম্মাদ হুমায়ুন কবির জামিন নামঞ্জুর করেন।

সাতক্ষীরা জজকোর্টের পিপি এড. আব্দুল লতিফ ভয়েস অব সাতক্ষীরাকে এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, খালেদা জিয়াসহ আলেম ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ করে জেলা জামায়াত। সেখান থেকে ১৬ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।

এবিষয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন বাদী হয়ে সাতক্ষীরা থানায় পৌর মেয়র, পৌর বিএনপির সদস্য সচিব তাজকিন আহমেদ চিশতি, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক আব্দুর রউফসহ অজ্ঞাত দুইশতাধিক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় হাইকোর্ট থেকে জামিন নেন মেয়র।

মঙ্গলবার সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এবিষয়ে তাজকিন আহমেদ চিশতী এর পক্ষের আইনজীবী ও সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড.সৈয়দ ইফতেখার আলী বলেন, ২৪ ডিসেম্বরের ঘটনায় তাকে আসামী করা হয়েছে। অথচ তাজকিন আহমেদ চিশতী তার অসুস্থ মাকে নিয়ে গত ২২ থেকে ২৬ ডিসেম্বর ভারতে ছিলেন। রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে ওই মামলায় আসামী করা হয়েছে।

#