নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই ভাই নিহত


113 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই ভাই নিহত
আগস্ট ২০, ২০২০ প্রবাস ভাবনা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

নিউইয়র্কে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশি দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক ভাই এবং তাদের গাড়িতে থাকা অপর এক আরোহী। এ ছাড়া অপর গাড়ির চালকও এ সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। স্থানীয় সময় গত সোমবার রাত ১টার দিকে নিউইয়র্ক শহর থেকে প্রায় সাড়ে ৩০০ মাইল দূরে রচেস্টারের অন্টারিও কাউন্টিতে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহত দুই ভাই হলেন মোজাম্মেল হক রাসেল (৩৩) ও হিমেল আকতার জয় (২৮)। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। রাসেল গাড়িটি চালাচ্ছিলেন। তিনি যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক। এ ঘটনায় আহত আরেক ভাই আমিনুল হক আপেল এবং গাড়িতে তাদের সঙ্গে থাকা কেনেডি অপিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত তিন বাংলাদেশির বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। তাদের বাবার নাম সিরাজুল ইসলাম ভূঁইয়া। তাদের বাসা নিউইয়র্কের কুইন্সের এস্টোরিয়ায়। রাসেল ছিলেন দুই সন্তানের জনক। দুর্ঘটনায় অপর গাড়ির চালক যুক্তরাষ্ট্রের নাগরিক চার্লস বারগারস্টোকও (৮১) ঘটনাস্থলেই মারা যান। তিনি ওহাইওর বাসিন্দা।
যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন জয় জানান, মোজাম্মেল হক রাসেল সাপ্তাহিক ছুটিতে তার ছোট দুই ভাই ও তাদের এক বন্ধুকে নিয়ে গাড়ি চালিয়ে নায়েগ্রা ফলস বেড়াতে যান। দু’দিন সেখানে অবস্থান করে সোমবার রাতে তারা নিউইয়র্কে ফিরছিলেন। রচেস্টার এলাকার অন্টারিও কাউন্টির ৪৪ এক্সিটের কাছে নিউইয়র্ক স্টেট ফ্রি-ওয়েতে উল্টো পথে আসা একটি গাড়ির সঙ্গে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।
পুলিশ জানিয়েছে, উল্টো পথে আসা গাড়ির ৮১ বছর বয়সী চালক এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিলেন। উল্টো পথে গাড়ি নিয়ে ঢুকে পড়ায় তিনি বিভ্রান্ত হয়ে পড়েন এবং মুহূর্তে দুর্ঘটনা ঘটে।