নিক- প্রিয়াঙ্কার বিবাহত্তোর সংবর্ধনা এবার লস অ্যাঞ্জেলসে


138 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নিক- প্রিয়াঙ্কার বিবাহত্তোর সংবর্ধনা এবার লস অ্যাঞ্জেলসে
ডিসেম্বর ২২, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন গায়ক নিক জোনাসের বিয়ের অনুষ্ঠান যেন শেষই হচ্ছে না। ভারতে তিন তিনটি বিবাহত্তোর সংবর্ধনা শেষে এবার যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে আরেকটি সংবর্ধনার আয়োজন করেছেন নিক-প্রিয়াঙ্কা দম্পতি। যুক্তরাষ্ট্রে বসবাসরত বন্ধুবান্ধদের জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করছেন তারা। শোনা যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে হলিউডের বড় বড় তারকার পাশাপাশি প্রিয়াঙ্কার বন্ধু বিট্রিশ রাজবধূ মেগান মার্কেন ও তার স্বামী প্রিন্স হ্যারিও উপস্থিত থাকবেন ।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস এই মুহূর্তে মধুচন্দ্রিমা যাপন করছেন সুইজারল্যান্ডে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মধুচন্দ্রিমা থেকে ফেরার পর প্রিয়াঙ্কা মুম্বাইতে তার কিছু কাজ সারবেন। এরপর জানুয়ারির মাঝামাঝি সময়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ফিরবেন নিকের কাছে। আর জানুযায়ী মাসের শেষে হবে তাদের সেই রিপেসশন পার্টি।

জানা গেছে, লস অ্যাঞ্জেলসের ঠিক কোথায় নিক-প্রিয়াঙ্কার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হবে তা নিয়ে একটি টিম কাজ করছে। এরই মধ্যে অতিথিদের তালিকা ঠিক করা হয়েছে। যেখানে হলিউড অভিনেতা কেরি ওয়াশিংটন, ডিওয়াইনি জনসন, অ্যালেন ডিজেনেরিসহ আরও অনেকে উপিস্থত থাকবেন। আরও থাকবেন ডাচেচ অব সাসেক্স মেগান মার্কেন। নিক জোনাসের সংগীত জগত থেকেও কিছু বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, গত ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে গাঁটছড়া বেঁধেছেন নিকিয়াঙ্কা। সূত্র : ইণ্ডিয়া টুডে