নিখোঁজের পর পুকুর থেকে ৪ শিশুর লাশ উদ্ধার


286 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নিখোঁজের পর পুকুর থেকে ৪ শিশুর লাশ উদ্ধার
জুন ৫, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
চাঁদপুরের হাজীগঞ্জে সোমবার নিখোঁজ হওয়া চার শিশুর লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে আজ। মঙ্গলবার ভোরে উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ওই পুকুরে তাদের লাশ ভেসে ওঠে।

সোমবার দুপুরে গোসল করতে গিয়ে ওই চার শিশু নিখোঁজ হয়। নিহত শিশুরা সবাই সাঁতার জানলেও পুলিশ বলছে, পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহসান হাবিবের ছেলে আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের ছেলে লিয়ন (১২)।

স্থানীয়রা ও নিহতদের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ৪ শিশু গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় সম্ভাব্য সকল স্থানে খোঁজা হয় এবং পরবর্তীতের মাইকিং করা হয়।

শুকু কমিশনার বাড়ির ইউছুফের ছেলে ইব্রাহিম মঙ্গলবার ভোরে ফজর নামাজের ওজু করতে গিয়ে তিন শিশুর লাশ পুকুরে ভাসতে দেখেন। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী দৌড়ে এসে প্রথমে তিনজনের ও পরে একজনের লাশ উদ্ধার করে।

স্থানীয় পৌর কাউন্সিলর শুকু মিয়া জানান, সোমবার দুপুরে শিশুরা বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিল।

লাশের সুরতহাল রির্পোটকারী হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ৪ শিশু পানিতে ডুবে মারা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, নিহতদের পরিবারের অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।