নিজস্ব অর্থায়নে ইটসোলিং রাস্তা নির্মান করে দৃষ্টান্ত রাখলেন নাঈম


162 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নিজস্ব অর্থায়নে ইটসোলিং রাস্তা নির্মান করে দৃষ্টান্ত রাখলেন নাঈম
অক্টোবর ৪, ২০২০ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ ::

জনগণের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব করতে নিজস্ব অর্থায়নে ইটসোলিং রাস্তা নির্মান করে দিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কালিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও আগামীর সম্ভাবনার ভাড়াশিমলা নামক সংগঠনের পরিচালক নাজমুল ইসলাম নাঈম।
সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ. ফ. ম. রুহুল হক-এমপির নির্দেশনা অনুযায়ী ২ রা অক্টোবর শুক্রবার সকালে তিনি ৮নং ভাড়াশিমলা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের মারকা স্বারপ্দী পুর গ্রামের হাজার হাজার মানুষের চলাচলের রাস্তাটি নতুন ইট সোলিং করে দেন।
এলাকাবাসী জানান, বিগত ১৯৭১ সালের পর থেকে মানুষের চলাচলের গুরুত্বপূর্ণ রাস্তাটি করা হয়নি। ক্ষতিগ্রস্ত এই রাস্তায় সারাবছরে মানুষের চলাচলে দূর্ভোগ পোহাতে হয়। আর বর্ষা মৌসুমে গর্তে ভরা এই রাস্তায় প্রচুর কাদা-পানি জমে পিছলা হওয়ার কারণে মানুষের চলাচলে সীমাহীন সমস্যা হচ্ছিল। এমনকি মারকা স্বারাপদীপুর গ্রাম থেকে পর্যাপ্ত পরিমাণে চিংড়ী ও সাদা মাছ নিয়ে কালিগঞ্জ উপজেলা সদরসহ পাশর্^বর্তী এলাকার বাজারসমূহে নেওয়া দুরূহ হয়ে পড়ছিল। জনদূর্ভোগের বিষয়টি বিবেচনা করে নতুন রাস্তাটি ইটসোলিং করে দিলেন যুবনেতা নাজমুল ইসলাম নাঈম। মহতি এই ক্ষণে উপস্থিত ছিলেন ৮ নং ভাড়াশিমলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহম্মদ খাঁ, সাধারণ সম্পাদক মো শহিদুল ইসলাম খাঁন, ইউপি সদস্য মো রেজাউল ইসলাম, স্বারাপদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো তৈয়ব খাঁন, স্বারাপদীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো আশরাফুর রহমান, চেতনা ৭১ ক্লাবের সভাপতি মো আবু রাইহান, ক্লাবের সাধারণ সম্পাদক ও আগামী সম্ভাবনার ভাড়াশিমলার ৫ নং ওয়ার্ডের টিম লিডার মো আশিকুর রহমান খাঁন সহ অত্র এলাকাবাসী। মো নাজমুল হাসান নাঈম এর এই জনহিতকর কর্মকান্ডকে আন্তরিক সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসীসহ সচেতন মহল।