নিজেকে তারকা মনে করি না: সালমান


480 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নিজেকে তারকা মনে করি না: সালমান
আগস্ট ১৫, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
দর্শকদের ভালোবাসাই তার কাছে জাতীয় পুরস্কার। এ কথা বললেন বলিউড তারকা ‘বজরঙ্গি ভাইজান’ সালমান খান।

সম্প্রতি ‘বজরঙ্গি ভাইজান’-এর অভিনেত্রী করিনা কাপুর এক সাক্ষাৎকারে বলেছিলেন, আমি মনে করি- এই সিনেমায় অভিনয় দক্ষতার জন্য সালমানের জাতীয় পুরস্কার পাওয়া উচিত।

করিনার এই মন্তব্য সম্পর্কে সম্প্রতি সালমান সাংবাদিকদের বলেছেন,  সবাই জাতীয় পুরস্কারের কথা বলছে শুনে ভালো লাগছে। আমি মনে করি, আরও অনেকেই রয়েছেন যারা আমার থেকেও জাতীয় পুরস্কার পাওয়ার যোগ্য।

তিনি বলেন, দর্শকরা এই ছবি দেখে পছন্দ করেছেন.. তিন-চারবার করে দেখেছেন..এটাই আমার কাছে জাতীয় পুরস্কার।

নিজের অভিনয় দক্ষতা সম্পর্কে সালমান বলেছেন, আমি নিজেকে বড় অভিনেতা বা তারকা বলে মনে করি না। এটাই আমার উদারতা।

‘বজরঙ্গি ভাইজান’-এর সাফল্যে উচ্ছ্বসিত সালমান। তিনি বলেছেন,  আশা করা হচ্ছিল যে সিনেমাটি সাফল্য পাবে..দর্শকরা প্রশংসা করবেন। ভারত-পাকিস্তান নিয়ে সিনেমা মানেই সন্ত্রাসবাদ-সেনাবাহিনী। কিন্তু দুই দেশের মানুষেরই যে একটা সাধারণ অনুভূতি রয়েছে তা কখনও দেখানো হয়নি। কখনও মানবিকতাকে দুই দেশকে নিয়ে সিনেমার বিষয়বস্তু করা হয়নি। এই সিনেমায় তাই-ই করা হয়েছে। আর দর্শকরা তা পছন্দ করেছেন।

সালমান আরও বলেছেন, বলিউড ইন্ডাস্ট্রিও সমস্বরে সিনেমাটির প্রশংসা করেছে। জনপ্রিয়তা ছাড়াও সিনেমাটি ভালো বিষয়বস্তুর জন্য প্রশংসা আদায় করে নিয়েছে।

সালমান জানিয়েছেন,  এই সিনেমার জন্য প্রথমে আমির খানকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু আমির সালমানের কাছে ওই প্রস্তাব পাঠিয়েছিলেন। এটা আমিরের উদারতা। সূত্র: সমকাল