নিজ ঘরে গুলিতে নিহত ছাত্রলীগ নেতা


1001 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নিজ ঘরে গুলিতে নিহত ছাত্রলীগ নেতা
মে ৩০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল ইসলাম (২৭) নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সদ্য বিবাহিত নাজমুল বউসহ নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন। রাতে হঠাৎ গুলির শব্দে পরিবারের অন্যরা নিহতের কক্ষে গিয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালাতো ভাই মিলন জানান, মাত্র দুই দিন আগে বিয়ে করেছেন নাজমূল ইসলাম। গতকালও বউ নিয়ে এলাকায় ঘুরেছেন। রাতে নিজের ঘরে ঘুমিয়ে ছিলেন। তবে এসময় ঘরের দরজা ও জানালা খোলা ছিল বলে জানান তিনি। জানালা দিয়ে নাজমুলের মাথায় গুলি করা হয়। এরপর হাসপাতালে নেয়ার পর তার মুত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেদী হাসান জনি জানান, রাত সাড়ে ৩টার দিকে মাথায় গুলিবিদ্ধ হয়ে নাজমুল নামে এক রোগীকে জরুরী বিভাগে নিয়ে আসলে তাকে মৃত ঘোষণা করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সদর উপজেলা হাটশ হরিপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে নাজমুল নিজ বাড়িতে গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। নিহতের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। কে বা কারা এ ঘটনায় জড়িত তা এখনও সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ তদন্ত করছে। যারাই এ ঘটনায় জড়িত থাকুক না কেন তাদের গ্রেফতার করা হবে। নিহতের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।