নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত পাল্টালেন শা‌কিব খা‌ন


291 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত পাল্টালেন শা‌কিব খা‌ন
নভেম্বর ১১, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করলেও সিদ্ধান্ত পরিবর্তন করেছেন শাকিব খান। নতুন সিদ্ধান্ত অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোনো দল থেকেই প্রার্থী হচ্ছেন না ঢালিউড সুপারস্টার। নির্বাচনে অংশ নেওয়া নিয়ে সোশ্যাল মি‌ডিয়ায় তার ভক্ত‌দের ম‌ধ্যে মিশ্র প্রতি‌ক্রিয়ার সৃষ্টির প্রেক্ষিতে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন তিনি। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই।

এর আগে, রবিবার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কিনবেন এবং এদিনই জমা দে‌বেন ব‌লে জা‌নি‌য়ে‌ছিলেন চিত্রনায়ক শাকিব খান। গাজীপুরের একটি আসন থেকে নির্বাচন করার ইচ্ছার কথাও জানিয়েছিলেন। তবে আপাতত তিনি নির্বাচনের দিকে ঝুঁকছেন না। সিনেমা ও সিনেমা জগতের মানুষ নিয়েই থাকতে চান।

সিদ্ধান্ত পরিবর্তনের বিষয়ে শা‌কিব খান ব‌লেন, আমি নির্বাচনে অংশ নেবে-এমন খবর গণমাধ্যমে প্রকাশিত হওয়ার দেখলাম আমার অনেক ভক্ত কষ্ট পে‌য়েছে। তারা চাইছেন আমি যেন সি‌নেমার স‌ঙ্গেই থা‌কি। আমার কা‌ছে দর্শক-ভক্তরা আগে। তা‌দের ভা‌লোবাসায় আমি শা‌কিব খান। সুতরাং তা‌দের‌কে অগ্রাহ্য ক‌রে কিছু করা আমার জন্য মঙ্গলজনক হ‌বে না ব‌লেই ম‌নে হ‌য়ে‌ছে।